• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৩:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমেদ স্বাক্ষরিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! বেগমগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবীকে হত্যা! একজন আব্দুল কাদের মির্জার বেড়ে ওঠার গল্প! সূবর্নচরে হৃদয় বিদারক ঘটনা:আপন ঘরে ঠাঁই হলোনা সালাহ উদ্দিনের! মাশরাফীর স্বপ্নের হাসপাতালের নির্মাণ কাজ এগিয়ে চলছে! লেখক আলতামিশ নাবিলের ব্লগ উন্মোচিত কসবায় ট্রেন দুর্ঘটনা:একটি শেয়ারে পরিবার ফিরে পেতে পারে আহত শিশুটি! কসবায় ট্রেন দুর্ঘটনা; আহত শিশুটির পরিবারের সন্ধানে সকলের সহযোগিতা কামনা কসবায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১২ ঢাবির নোয়াখালী ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে পারভেজ-তামজিদ

কোম্পানীগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পে ৩’শ অসহায়-দুঃস্থ রোগীকে সেবা প্রদান!

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯



নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় শুক্রবার দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বসুরহাট সেন্ট্রাল হাসপাতালের বর্ষপূর্তি উপলক্ষে এই কর্মসূচী নেয়া হয়। বিনামূল্যে ফ্রি মেডিকেল চেকআপ, ঔষধ প্রদান, প্যাথলোজিক্যাল টেষ্ট ও রক্তের গ্রুপিং করা হয়।



এ উপলক্ষে সেন্ট্রাল হাসপাতাল মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, হাসপাতালের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত উপ-সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ ছায়েদুল হক।







প্রধান অতিথি ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।



এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও কেক কাটেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।



বক্তব্য রাখেন, হাসপাতালের এমডি ডাঃ আ.ফ.ম আবদুল হক, পরিচালক আবদুল মালেক। আলোচনা সভার পূর্বে দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন, বসুরহাট আশ্রাফুল উলুম মাদ্রাসার মোহতামিম মাওলানা মোঃ মোস্তফা সুফি।



ডাঃ আ.ফ.ম আব্দুল হক জানান, প্রত্যন্ত অঞ্চলের ৩‘শ গরীব ও দুঃস্থ শিশু, মেডিসিন, বক্ষ্ব্যব্যাধি, গাইনী রোগীদের দিনব্যাপী এ ক্যাম্প থেকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণসহ বিভিন্ন ধরনের সেবা প্রদান করা হয়।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..