• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কোম্পানীগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পে ৩’শ অসহায়-দুঃস্থ রোগীকে সেবা প্রদান!

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯



নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় শুক্রবার দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বসুরহাট সেন্ট্রাল হাসপাতালের বর্ষপূর্তি উপলক্ষে এই কর্মসূচী নেয়া হয়। বিনামূল্যে ফ্রি মেডিকেল চেকআপ, ঔষধ প্রদান, প্যাথলোজিক্যাল টেষ্ট ও রক্তের গ্রুপিং করা হয়।



এ উপলক্ষে সেন্ট্রাল হাসপাতাল মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, হাসপাতালের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত উপ-সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ ছায়েদুল হক।







প্রধান অতিথি ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।



এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও কেক কাটেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।



বক্তব্য রাখেন, হাসপাতালের এমডি ডাঃ আ.ফ.ম আবদুল হক, পরিচালক আবদুল মালেক। আলোচনা সভার পূর্বে দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন, বসুরহাট আশ্রাফুল উলুম মাদ্রাসার মোহতামিম মাওলানা মোঃ মোস্তফা সুফি।



ডাঃ আ.ফ.ম আব্দুল হক জানান, প্রত্যন্ত অঞ্চলের ৩‘শ গরীব ও দুঃস্থ শিশু, মেডিসিন, বক্ষ্ব্যব্যাধি, গাইনী রোগীদের দিনব্যাপী এ ক্যাম্প থেকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণসহ বিভিন্ন ধরনের সেবা প্রদান করা হয়।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/