• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৪:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমেদ স্বাক্ষরিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! বেগমগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবীকে হত্যা! একজন আব্দুল কাদের মির্জার বেড়ে ওঠার গল্প! সূবর্নচরে হৃদয় বিদারক ঘটনা:আপন ঘরে ঠাঁই হলোনা সালাহ উদ্দিনের! মাশরাফীর স্বপ্নের হাসপাতালের নির্মাণ কাজ এগিয়ে চলছে! লেখক আলতামিশ নাবিলের ব্লগ উন্মোচিত কসবায় ট্রেন দুর্ঘটনা:একটি শেয়ারে পরিবার ফিরে পেতে পারে আহত শিশুটি! কসবায় ট্রেন দুর্ঘটনা; আহত শিশুটির পরিবারের সন্ধানে সকলের সহযোগিতা কামনা কসবায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১২ ঢাবির নোয়াখালী ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে পারভেজ-তামজিদ

পুরণ হলোনা এমপি বাদলের কালুরঘাট সেতু বাস্তবায়নের স্বপ্ন!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯






চট্রগ্রাম প্রতিনিধি:

পুরন হলোনা বহু আকাঙ্কার ও অনেক দিনের লালিত স্বপ্ন চট্রগ্রাম কালুরঘাট সেতু!

বুকভরা স্বপ্ন নিয়ে চলে গেলেন না ফেরার দেশে চট্রগ্রাম ৮ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদল!ইতিপুর্বে সংসদে দাড়িয়ে সেতুটি না হলে পদত্যাগের হুমকিও দিয়েছিলেন।



ভারতের বেঙ্গালুরুতে নারায়ণ হৃদরোগ রিচার্স ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর সাড়ে ৫টার দিকে তিনি মারা গেছেন।



১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি জন্ম নেয়া মঈন উদ্দীন খান বাদল বোয়ালখালি উপজেলা জাসদের সভাপতি ছিলেন। তিনি চট্টগ্রাম ৮ আসনের তিন তিন বারের সংসদ সদস্য। তার তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।



গত ১৮ অক্টোবর থেকে ভারতে প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠির তত্ত্বাবধানে ছিলেন তিনি। হাসপাতাল সূত্রে জানা গেছে, চিকিৎসাধীন অবস্থায় হার্টফেল করায় মৃত্যুবরণ করেন তিনি।



দ্রুত সময়ের মধ্যে মরহুমের মরদেহ বাংলাদেশে আনা হবে বলে তার পরিবার জানিয়েছে।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..