• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

৪০তম বিসিএসের আবেদন শুরু

  • আপডেট টাইম : বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮

40 তম বিসিএস অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।

রোববার সকাল 10 টা থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়।

আগ্রহী প্রার্থীরা 15 নভেম্বর সন্ধ্যায় 6 টা পর্যন্ত bpsc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনকারীরা অনলাইনে আবেদনপত্র পূরণের পরে ব্যবহারকারীর আইডি ব্যবহার করে টেলিটক মোবাইলের মাধ্যমে আবেদন ফি জমা দিতে হবে। ফরম পূরণ করুন এবং ফি জমা দেওয়ার জন্য প্রক্রিয়াগুলো BPSC ওয়েবসাইটে পাওয়া যাবে।

গত 11 সেপ্টেম্বর বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (বিপিএসসি) 40 তম বিসিএস নিয়োগ নোটিশ প্রকাশ করে। বিপিএসএস ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে 1,903 খালি পদ নিয়োগের জন্য প্রার্থীদের কাছ থেকে আবেদন জানানো হয়েছিল।
বিজ্ঞপ্তি অনুযায়ী, সাধারণ ক্যাডারদের 465 জন, প্রফেশনাল / কারিগরি ক্যাডারের 568 এবং শিক্ষা ক্যাডারে 870 জন এই বিসিএসে নিযুক্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/