• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ

৪০তম বিসিএসের আবেদন শুরু

  • আপডেট টাইম : বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮

40 তম বিসিএস অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।

রোববার সকাল 10 টা থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়।

আগ্রহী প্রার্থীরা 15 নভেম্বর সন্ধ্যায় 6 টা পর্যন্ত bpsc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনকারীরা অনলাইনে আবেদনপত্র পূরণের পরে ব্যবহারকারীর আইডি ব্যবহার করে টেলিটক মোবাইলের মাধ্যমে আবেদন ফি জমা দিতে হবে। ফরম পূরণ করুন এবং ফি জমা দেওয়ার জন্য প্রক্রিয়াগুলো BPSC ওয়েবসাইটে পাওয়া যাবে।

গত 11 সেপ্টেম্বর বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (বিপিএসসি) 40 তম বিসিএস নিয়োগ নোটিশ প্রকাশ করে। বিপিএসএস ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে 1,903 খালি পদ নিয়োগের জন্য প্রার্থীদের কাছ থেকে আবেদন জানানো হয়েছিল।
বিজ্ঞপ্তি অনুযায়ী, সাধারণ ক্যাডারদের 465 জন, প্রফেশনাল / কারিগরি ক্যাডারের 568 এবং শিক্ষা ক্যাডারে 870 জন এই বিসিএসে নিযুক্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/