• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি ভাইরাল!

  • আপডেট টাইম : সোমবার, ৪ নভেম্বর, ২০১৯

বিনোদন ডেস্কঃ নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁস হয়েছে। সোমবার (৪ নভেম্বর) একটি ফেসবুক গ্রুপে তাদের দুটি ছবি পোস্ট করা হয়। যা পরবর্তীতে ভাইরাল হয়ে যায়।

এর আগে কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে নিউজ প্রকাশিত হয়েছে কয়েকটি সংবাদমাধ্যমে। এ দু’জনের নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গুঞ্জন। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। শীঘ্রই তারা বিয়ের পিঁড়িতেও বসবেন বলে শোনা গেছে।

জানা যায়, চলতি বছরের মার্চে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্র ধরে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্যতা গড়ে ওঠে। তারপর থেকেই এমন গুঞ্জন।

ফাহমির সঙ্গে মিথিলার এ ছবি দুটি প্রকাশিত হওয়ার পর রীতিমত তোলপাড় শুরু হয়ে গেছে মিডিয়া পাড়ায়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবিগুলো অনেকেকেই শেয়ার দিতে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/