• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

যৌতুক না পেয়ে বরের মাথা ন্যাড়া করলো কনে পরিবার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮

যৌতুক হিসাবে একটি মোটর সাইকেল এবং স্বর্ণ দাবি করা হয়। কনের পরিবার দিতে অস্বীকার করলে বরের পরিবার বিয়ে করতে অস্বীকার করে। নববধূ পরিবারের ক্রোধ বিস্ফোরিত হয়। এক পর্যায়ে বরের মাথা ন্যাড়া করলো নববধূ পরিবার, এই ঘটনা ভারতের লখনৌতে ঘটেছে। নববধূ এর দাদী বললো, বিবাহের পাঁচ দিন আগে, মোটর এবং চেইন যৌতুক হিসাবে দাবি করেছিল। কিন্তু আমরা এটা দিতে ইচ্ছুক ছিল না। বর এই বিয়েতে অস্বীকার করে, আমiv জানি না ব মাথায়
ইতিমধ্যে,বরের মাথার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায়, কেউ বরের মাথার মাথা করে নিয়েছে, সে লিখেছে যে, যৌতুকের দাবির ফলাফল। এটা প্রাপ্য ছিল। অনেকে লিখেছেন যে এই ঘটনায় অনেক পরিবা অনেক কিছু শেখার আছে। আম সবাi যৌতুক সম্পর্কে কথা বলা উচিত।

অনেকে লিখেছেন, অনেক পরিবারের এই ঘটনা থেকে অনেক কিছু শেখার আছে। যৌতুকের কারণে এখনো যে অনেক বিয়ে ভেঙ্গে যায় তার প্রমাণ এটি। আমাদের সবার উচিৎ যৌতুকের বিরুদ্ধে কথা বলা।

কনের পরিবারের এমন কর্মকাণ্ডে বাহবা জানাচ্ছেন সবাই। সোশ্যাল মিডিয়াতে বরের ন্যাড়া মাথার ছবি শেয়ার করে কেউ লিখেছেন, যৌতুক চাওয়ার ফল। বরের এটা প্রাপ্য ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/