• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

কোম্পানীগঞ্জে অনুদান পেলেন ৯০জন আ’লীগের নেতাকর্মি!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯

গিয়াস উদ্দিন রনি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ’লীগ ও সহযোগী সংগঠনের ৯০জন নেতাকর্মির মাঝে নগদ ৯ লক্ষ টাকা অনুদান প্রদান করেছে উপজেলা আওয়ামীলীগ।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সকাল ১১টায় বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের’র সহযোগিতায় উপজেলার বসুরহাট পৌরসভা মিলনায়তনে উপজেলা আ’লীগ এ অনুদান প্রদান করে।

উপজেলার ৮টি ইউনিয়ন থেকে ৮০জন ও পৌরসভা থেকে ১০জন সহ মোট ৯০জন নেতাকর্মিকে ১০হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

বসুরহাট পৌরসভা আ’লীগের সভাপতি মোহাম্মদ রেয়াজুল হক লিটন’র সভাপতিত্বে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।
অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, আ’লীগের প্রবীণ নেতা,ত্যাগী কর্মি,অসুস্থ এবং আর্থিকভাবে অস্বচ্ছল নেতাকর্মিদের এ অনুদান দেওয়া হচ্ছে । এর আগেও ১৩০জন নেতাকর্মিরকে ১০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে। কিন্তু দুঃখের বিষয় দল থেকে চাকরি,নগদ অর্থসহ যে কোন সুবিধা পেয়ে কেউ বলেনা আমি পেয়েছি, কাজ পেলে বলে ওই কাজে আমার লস হয়েছে। তিনি আরো বলেন, ভবিষ্যতে তৃতীয় ধাপে দলের নেতাকর্মিদের আর্থিক ভাবে সহায়তা করা হবে।

অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, ইউপি চেয়ারম্যান, জামাল উদ্দিন লিটন, ইকবাল বাহার চৌধুরী,চরপার্বতী ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল,চরহাজারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নুরুল হুদা, নজরুল ইসলাম চৌধুরী শাহীন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/