• শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

নোয়াখালীতে লুডু খেলা নিয়ে সংঘর্ষ!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯








মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে এতে ১ নারীসহ আহত হয় ৩ জন। ঘটনায় মামলা করে নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবারটি ।



ঘটনাটি ঘটে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ২ নং চরবাটা ইউনিয়রের চর মজিদ গ্রামের ৮ নং ওয়ার্ডের জনতা বাজারে। চর মজিদ গ্রামের নুর মোহাম্মদ সেজান (৪৫) ও চর মজিদ মহিলা আওয়ামীলীগের সভাপতি রোকসানা মেম্বার এর ছেলে আলী আজগর (১৫) জানান, ঘটনার দিন ১২ টার সময় চর মজিদ ওয়ার্ড বিএনপি সাধারন সম্পাদক জামাল উদ্দিনের ছেলে রাজু (২০) , শিবলু (২৫), ওলি (১৮) তিন জনে মোবাইলে লুডু খেলছিল আমি তাদের পাশে গিয়ে বসে বসে খেলা দেখাছিলাম রাজু আমাকে বলে কি দেখতেছ আমি বললাম খেলা দেখতেছি হটাৎ রাজু দোকানের কাঁচের গ্লাস দিয়ে আমার মুখে আঘাত করে এবং পাশে বসে থাকা কাদের ও রাজু আমাকে মারতে থাকে।



আলী আজগর জানান আমি দোকান থেকে বাহির হলে কাঠের টুকরা দিয়ে আমাকে সন্ত্রাসী কায়দায় আমাকে এলোপাতাড়ি মারতে থাকে এতে আমার কপালে মাথায় ও পায়ে আঘাত করে এতে আমার পা ও কপাল পেটে যায় , শিবলু ও অলী কিছু না বলে পাশে চুপচাপ বসে দেখছিল ।



আলী আজগরের বাবা-মা জানান খবর পেয়ে দুপুর ১ টার সময় আমরা ঘটনা স্থলে এসে দেখি আলি আজগরকে নিয়ে কয়েকজন লোক জনতা বাজার নুরানী মাদ্রাসার সামনে দাড়িয়ে আছে কি হয়েছে জানতে চাইলে মামুন ,আজগর ,রাজুর বাবা জামাল সহ রাস্তার পাশ থেকে গাছের ডাল ভেঙ্গে আমাদেরকে সন্ত্রাসী কায়দায় মারতে থাকে এতে আমরা ও আঘাত প্রাপ্ত হয় ।



পরে আলী আজগর ও তার বাবা সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন এবং চর জব্বর থানায় একটি অভিযোগ পত্র দাখিল করে ,পরে তারা নোয়াখালী জেলা জজ কোর্টে একটি মামলা দাখিল করে যার নং -৬২০।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/