• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০২:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নোয়াখালীতে লুডু খেলা নিয়ে সংঘর্ষ!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯








মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে এতে ১ নারীসহ আহত হয় ৩ জন। ঘটনায় মামলা করে নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবারটি ।



ঘটনাটি ঘটে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ২ নং চরবাটা ইউনিয়রের চর মজিদ গ্রামের ৮ নং ওয়ার্ডের জনতা বাজারে। চর মজিদ গ্রামের নুর মোহাম্মদ সেজান (৪৫) ও চর মজিদ মহিলা আওয়ামীলীগের সভাপতি রোকসানা মেম্বার এর ছেলে আলী আজগর (১৫) জানান, ঘটনার দিন ১২ টার সময় চর মজিদ ওয়ার্ড বিএনপি সাধারন সম্পাদক জামাল উদ্দিনের ছেলে রাজু (২০) , শিবলু (২৫), ওলি (১৮) তিন জনে মোবাইলে লুডু খেলছিল আমি তাদের পাশে গিয়ে বসে বসে খেলা দেখাছিলাম রাজু আমাকে বলে কি দেখতেছ আমি বললাম খেলা দেখতেছি হটাৎ রাজু দোকানের কাঁচের গ্লাস দিয়ে আমার মুখে আঘাত করে এবং পাশে বসে থাকা কাদের ও রাজু আমাকে মারতে থাকে।



আলী আজগর জানান আমি দোকান থেকে বাহির হলে কাঠের টুকরা দিয়ে আমাকে সন্ত্রাসী কায়দায় আমাকে এলোপাতাড়ি মারতে থাকে এতে আমার কপালে মাথায় ও পায়ে আঘাত করে এতে আমার পা ও কপাল পেটে যায় , শিবলু ও অলী কিছু না বলে পাশে চুপচাপ বসে দেখছিল ।



আলী আজগরের বাবা-মা জানান খবর পেয়ে দুপুর ১ টার সময় আমরা ঘটনা স্থলে এসে দেখি আলি আজগরকে নিয়ে কয়েকজন লোক জনতা বাজার নুরানী মাদ্রাসার সামনে দাড়িয়ে আছে কি হয়েছে জানতে চাইলে মামুন ,আজগর ,রাজুর বাবা জামাল সহ রাস্তার পাশ থেকে গাছের ডাল ভেঙ্গে আমাদেরকে সন্ত্রাসী কায়দায় মারতে থাকে এতে আমরা ও আঘাত প্রাপ্ত হয় ।



পরে আলী আজগর ও তার বাবা সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন এবং চর জব্বর থানায় একটি অভিযোগ পত্র দাখিল করে ,পরে তারা নোয়াখালী জেলা জজ কোর্টে একটি মামলা দাখিল করে যার নং -৬২০।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/