• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

ফরিদগঞ্জে একই বাড়িতে তিনটি ঘরে ডাকাতি!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯




রুবেল হোসেন,ফরিদগঞ্জ প্রতিনিধি: ফরিদগঞ্জে একই বাড়িতে তিনটি ঘরে ডাকাতির ঘটনা ঘটে। রোববার দিবারাত্রি ২৮/১০/১৯ইং তারিখ রাত্র প্রায় ৩ টার দিকে উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাহাপুর গ্রামে আখন্দ বাড়িতে ঘটনাটি ঘটে।



সংবাদ পেয়ে থানার ওসি মোঃ আব্দুর রকিবুল ইসলামসহ পুলিশ পরিদর্শক ঘটনাস্থল পরিদর্শন করেন। ডাকাতদের হামলায় তিন জন আহত। আহত কারীরা হলেন আলিফ খান (৫০).ওয়ালিউল্যাহ (৭০),হাবিবা আক্তার (১৬)।



ডাকাতির শিকার আমেনা আক্তার বলেন, রোববার গভীর রাতে একদল অস্ত্রধারী ডাকাত দল তাদের পাকা ভবনের দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। পরে তার অস্ত্রের মুখে জিম্মি করে তিনটি ঘরের আলমারির তালা ভেঙ্গে আলমারি ও অন্নান্য স্থান থেকে প্রায় নগদ ২লক্ষ টাকা এবং ১০ ভরির অধিক স্বর্ণালংকার সহ ৫টি মোবাইল হাতিয়ে নেয়।



ডাকাতদের বাঁধা দিতে এগিয়ে যান (কড়ৈতলী আলিম মমাদ্রাসার সিনিয়র শিক্ষক)আখন্দ বাড়ির আলিফ খাঁন (৫০) কে কুপিয়ে আহত করে।



স্থানীয় জনসাধারনের অভিযোগ এই গ্রামে এ ধরনের ঘটনা বিগত সময় আরো ২/৩ বার ঘটেছে।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/