• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৪:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমেদ স্বাক্ষরিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! বেগমগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবীকে হত্যা! একজন আব্দুল কাদের মির্জার বেড়ে ওঠার গল্প! সূবর্নচরে হৃদয় বিদারক ঘটনা:আপন ঘরে ঠাঁই হলোনা সালাহ উদ্দিনের! মাশরাফীর স্বপ্নের হাসপাতালের নির্মাণ কাজ এগিয়ে চলছে! লেখক আলতামিশ নাবিলের ব্লগ উন্মোচিত কসবায় ট্রেন দুর্ঘটনা:একটি শেয়ারে পরিবার ফিরে পেতে পারে আহত শিশুটি! কসবায় ট্রেন দুর্ঘটনা; আহত শিশুটির পরিবারের সন্ধানে সকলের সহযোগিতা কামনা কসবায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১২ ঢাবির নোয়াখালী ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে পারভেজ-তামজিদ

১০ টাকায় বিক্রি হচ্ছে এক হালি পেঁয়াজ!

  • আপডেট টাইম : সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯

বর্তমানে রাজধানীসহ সারা দেশের পেঁয়াজের দাম আকাশ ছোঁয়া। দেশি পিঁয়াজ একহালি ১০ টাকা। একটি মুদির দোকানে পেঁয়াজের বস্তার ওপরে পলিথিনে প্যাকেট করা চারটি পেঁয়াজ। প্যাকেটের গায়ে লেখা এই কথাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে রীতিমতো ভাইরাল হয়েছে!

এদিকে পেঁয়াজের এই অস্থির বাজার নিয়ে অনেকে পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছেন। আবার অনেকে এ নিয়ে নানারকম কৌতূহলী রসাত্মক মন্তব্য করেছেন ফেসবুকে।

সম্প্রতি ভারত থেকে পিঁয়াজ আমদানি বন্ধ হয়ে যাওয়ায় অস্থির হয়ে পড়েছে পিঁয়াজের বাজার। রাজধানীসহ সারা দেশের বিভিন্ন এলাকায় খুচরা বাজারে ১২০ থেকে ১৩০ টাকা পর্যন্ত কেজি দরে বিক্রি হচ্ছে পিঁয়াজ। খুচরা বাজারে এখন দেশি পিঁয়াজ বিক্রি হচ্ছে ১৩০ থেকে ১৪০ টাকা দরে।

এ বিষয়ে ব্যবসায়ীরা বলছেন, বাজারে দেশি পিঁয়াজের সংকট আর আমদানি করা ভারতীয় পেঁয়াজ বাজারে না আসায় দাম বেড়েই চলেছে। যদিও বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ‘শিগগিরই মিশর থেকে পেঁয়াজ এলে দাম ৮০ টাকায় নেমে আসবে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..