• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত

গৃহবধূকে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর যাবজ্জীবন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

বগুড়ায় গৃহবধূকে গলায় ফাঁস দিয়ে হত্যার দায়ে স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সোমবার বগুড়ার নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-২ এর বিচারক এই আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত সবুজ মণ্ডল ও তার স্ত্রী রুকসানা বেগম ২০১৪ সালে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করেন সবুজের আরেক স্ত্রী আছিয়া বেগমকে।

আদালত সূত্র জানায়, ২০১৪ সালের ২ আগস্ট গাবতলী উপজেলার রানীরপাড়া গ্রামে যৌতুকের দাবিতে স্ত্রী আছিয়া বেগমকে মারপিট করেন স্বামী সবুজ মণ্ডল। পরে সবুজ ও তার দ্বিতীয় স্ত্রী রুকসানা ওড়না গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন আছিয়াকে। হত্যাকাণ্ডের পর সবুজ ও রুকসানাকে আসামি করে থানায় মামলা দায়ের করেন আছিয়ার ভাই মোত্তালিব হোসেন। বিচারকার্য শেষে সোমবার এই হত্যামামলার রায় দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-২ এর বিচার আবদুর রহিম। রায়ে সবুজ ও তার দ্বিতীয় স্ত্রী রুকসানাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দেন বিচারক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/