• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

রাইস মিল থেকে সরকারি ৪শ বস্তা চাল উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

গাজীপুরের কালিয়াকৈরে রাইস মিল থেকে খাদ্য বান্ধব কর্মসূচির প্রায় ৪শ বস্তা সরকারি চাউল জব্দ করেছে পুলিশ।
গাজীপুরের কালিয়াকৈরে মাকিশবাথান এলাকায় পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসন গভীর রাতে অভিযান চালিয়ে খাদ্য বান্ধব কর্মসূচির বিপুল পরিমান চাল জব্দ করেছে ।
গতকাল রাতে ৮শ বস্তা খাদ্য বান্ধব কর্মসূচির সরকারি চাল মাকিশবাথান এলাকায় আসাদ শর্টার কালার মিলে আসলে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালায় উপজেলা ও পুলিশ প্রশাসন । এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪শ বস্তা চালসহ একটি ট্রাক পালিয়ে যায়। পরে মিলের অভ্যন্তরে মজুদ রাখা প্রায় ৪শ বস্তা সরকারি চাউল জব্দ করা হয়। মিলের মালিক সুমন পালিয়ে গেলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মিলের লেবারদের থানায় নেওয়া হয়েছে।

পুলিশ জানায় , চাল গুলো কালিয়াকৈর খাদ্য গুদাম থেকে বিক্রি হয়েছে। উপজেলার খাদ্য বান্ধব কর্মসূচির ডিলাররা ১০ টাকা কেজি মূল্যের চাল ১৫ টাকায় বিক্রি করে। পরে গোডাউন কর্তৃপক্ষের একটি চক্র অবৈধভাবে সেই চাল শর্টার মিলে বিক্রি করে দেয়। এসব চাল শর্টার করে বাজারে উচ্চ মূল্যে দাদা রাইচ কোম্পানির নামে বিক্রি হয়।

এছাড়া শর্টার মিলে অবৈধভাবে প্লাস্টিকের পলিতে মোড়ানো বিভিন্ন কোম্পানির নামে সীল দেয়া প্রায় ১৫শ বস্তা চাল পাওয়া যায়। যেসব চাল খাদ্য বান্ধব কর্মসূচির চাল থেকে শর্টার করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গোলাম সবুর ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/