• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৪:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমেদ স্বাক্ষরিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! বেগমগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবীকে হত্যা! একজন আব্দুল কাদের মির্জার বেড়ে ওঠার গল্প! সূবর্নচরে হৃদয় বিদারক ঘটনা:আপন ঘরে ঠাঁই হলোনা সালাহ উদ্দিনের! মাশরাফীর স্বপ্নের হাসপাতালের নির্মাণ কাজ এগিয়ে চলছে! লেখক আলতামিশ নাবিলের ব্লগ উন্মোচিত কসবায় ট্রেন দুর্ঘটনা:একটি শেয়ারে পরিবার ফিরে পেতে পারে আহত শিশুটি! কসবায় ট্রেন দুর্ঘটনা; আহত শিশুটির পরিবারের সন্ধানে সকলের সহযোগিতা কামনা কসবায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১২ ঢাবির নোয়াখালী ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে পারভেজ-তামজিদ

ভারতে মহানবী (স.)-কে কটাক্ষকারী হিন্দু নেতাকে গু’লি করে হ’ত্যা

  • আপডেট টাইম : রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

এখনবাংলা: ভারতে হযরত মুহাম্মদ (স.)-এর বিরুদ্ধে কুৎসা রটনাকারী কুখ্যাত হিন্দু নেতাকে গু’লি করে ও গলা কে’টে হ’ত্যা করেছে অজ্ঞাত নামা এক ব্যক্তি।

শুক্রবার সকালে ভারতের লখনৌতে এই ঘটনাটি ঘটেছে । নি’হত ওই চরমপন্থি হিন্দু নেতার নাম কমলেশ তিওয়ারি। তিনি হিন্দু সমাজ পার্টির সভাপতি ও হিন্দু মহাসভার সাবেক নেতা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর পৌনে দু’টো নাগাদ লখনৌয়ের খুরশিদবাগে কমলেশের অফিসে গেরুয়া পোশাক পরা এক ব্যাক্তি আসে। ওই ব্যক্তির হাতে ছিল মিষ্টির বাক্স।

দিওয়ালি উপলক্ষে কমলেশকে মিষ্টি উপহার দেওয়ার কথা বলেছিল ওই ব্যক্তি। কমলেশের সঙ্গে সে কয়েক মিনিট কথাও বলে।

এরপরই মিষ্টির বাক্স এগিয়ে দেওয়ার অছিলায় বাক্স থেকে পিস্তল বার করে খুব কাছ থেকে কমলেশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গু’লি চালায় সেই ব্যক্তি।

শুধু গু’লি নয়, কমলেশকে কোপানো হয় বলেও শোনা গেছে। কমলেশকে তার দফতর থেকে দ্রুত লখনৌয়ের ট্রমা কেয়ার সেন্টারে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ঘটনার পরেই গন্ডগোলের আশঙ্কায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয় গোটা এলাকায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..