• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা প্রায়ত ওয়াসীর পরিবারের পাশে সিঙ্গাপুর ছাত্রলীগ স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ

ভারতে মহানবী (স.)-কে কটাক্ষকারী হিন্দু নেতাকে গু’লি করে হ’ত্যা

  • আপডেট টাইম : রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

এখনবাংলা: ভারতে হযরত মুহাম্মদ (স.)-এর বিরুদ্ধে কুৎসা রটনাকারী কুখ্যাত হিন্দু নেতাকে গু’লি করে ও গলা কে’টে হ’ত্যা করেছে অজ্ঞাত নামা এক ব্যক্তি।

শুক্রবার সকালে ভারতের লখনৌতে এই ঘটনাটি ঘটেছে । নি’হত ওই চরমপন্থি হিন্দু নেতার নাম কমলেশ তিওয়ারি। তিনি হিন্দু সমাজ পার্টির সভাপতি ও হিন্দু মহাসভার সাবেক নেতা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর পৌনে দু’টো নাগাদ লখনৌয়ের খুরশিদবাগে কমলেশের অফিসে গেরুয়া পোশাক পরা এক ব্যাক্তি আসে। ওই ব্যক্তির হাতে ছিল মিষ্টির বাক্স।

দিওয়ালি উপলক্ষে কমলেশকে মিষ্টি উপহার দেওয়ার কথা বলেছিল ওই ব্যক্তি। কমলেশের সঙ্গে সে কয়েক মিনিট কথাও বলে।

এরপরই মিষ্টির বাক্স এগিয়ে দেওয়ার অছিলায় বাক্স থেকে পিস্তল বার করে খুব কাছ থেকে কমলেশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গু’লি চালায় সেই ব্যক্তি।

শুধু গু’লি নয়, কমলেশকে কোপানো হয় বলেও শোনা গেছে। কমলেশকে তার দফতর থেকে দ্রুত লখনৌয়ের ট্রমা কেয়ার সেন্টারে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ঘটনার পরেই গন্ডগোলের আশঙ্কায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয় গোটা এলাকায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/