• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৩:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমেদ স্বাক্ষরিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! বেগমগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবীকে হত্যা! একজন আব্দুল কাদের মির্জার বেড়ে ওঠার গল্প! সূবর্নচরে হৃদয় বিদারক ঘটনা:আপন ঘরে ঠাঁই হলোনা সালাহ উদ্দিনের! মাশরাফীর স্বপ্নের হাসপাতালের নির্মাণ কাজ এগিয়ে চলছে! লেখক আলতামিশ নাবিলের ব্লগ উন্মোচিত কসবায় ট্রেন দুর্ঘটনা:একটি শেয়ারে পরিবার ফিরে পেতে পারে আহত শিশুটি! কসবায় ট্রেন দুর্ঘটনা; আহত শিশুটির পরিবারের সন্ধানে সকলের সহযোগিতা কামনা কসবায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১২ ঢাবির নোয়াখালী ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে পারভেজ-তামজিদ

সরকারি বাড়ি তৈরি করার সময় নিচতলায় নামাজের জায়গা করার নির্দেশ: প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

বাড়ির নিচতলায় গাড়ী চালকদের জন্য টয়লেট, নামাজ পড়ার জায়গা ও বিশ্রামের জায়গা থাকতে হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৫ অক্টোবর) জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) বৈঠক শেষে সংবাদ ব্রিফিংয়ে প্রধানমন্ত্রীর এসব নির্দেশনার বিষয়ে জানান পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

মন্ত্রী বলেন, সরকারি বাসভবনে গ্যাস সংযোগের বিষয়ে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী ধীরে ধীরে সিলিন্ডার গ্যাস ব্যবহারে মানুষকে অভ্যস্ত হওয়ার আহবান জানিয়েছেন।

এম এ মান্নান জানান, ডেঙ্গু প্রতিরোধে সরকারি সব বাসভবনে নেট লাগানোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, এখন থেকে যেসব সরকারি বাড়ি তৈরি করা হবে তার সবগুলোতে মসকিউটো নেটিং থাকতে হবে।

প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রসঙ্গে পরিকল্পনামন্ত্রী বলেন, যেকোনো প্রকল্প সময়ের মধ্যেই সংশোধন করতে হবে। কিন্তু সময় শেষে নিয়ে আসা যাবেনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..