• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কান ও লিঙ্গ কেটে ৫ বছরের শিশুকে খুন!

  • আপডেট টাইম : সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯







সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের দিরাইয়ে ৫ বছরের শিশু তুহিনকে নৃশংসভাবে খুন করেছে দুর্বৃত্তরা। সোমবার ভোরবেলা শিশুটিকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে।



খুন হওয়া শিশু তুহিন দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামের আব্দুল বাছিরের পুত্র। এই ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসছে। তার পরিবারের কান্নার আহাজারিতে ওই এলাকার বাতাশ ভারি হয়ে উঠেছে।



পুলিশ জানায়, সোমবার ভোরে পরিবারে অগোচরে শিশুটিকে হত্যা করা হয়েছে। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরত হাল প্রতিবেদন তৈরী করছে।



দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কে এম নজরুল ইসলাম জানান, এই হত্যা কাণ্ডের বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।



স্থানীয়রা জানিয়েছে পাষন্ড হত্যাকারীরা তার কান ও লিঙ্গ কেটে নিয়েছে। হত্যার পর লাশটি গাছের সাথে রশি দিয়ে বেঁধে রেখেছে। তাকে হত্যায় ব্যবহৃত দুটি ছুরি তার পেটে আটকে রয়েছে।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/