• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

কান ও লিঙ্গ কেটে ৫ বছরের শিশুকে খুন!

  • আপডেট টাইম : সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯







সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের দিরাইয়ে ৫ বছরের শিশু তুহিনকে নৃশংসভাবে খুন করেছে দুর্বৃত্তরা। সোমবার ভোরবেলা শিশুটিকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে।



খুন হওয়া শিশু তুহিন দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামের আব্দুল বাছিরের পুত্র। এই ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসছে। তার পরিবারের কান্নার আহাজারিতে ওই এলাকার বাতাশ ভারি হয়ে উঠেছে।



পুলিশ জানায়, সোমবার ভোরে পরিবারে অগোচরে শিশুটিকে হত্যা করা হয়েছে। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরত হাল প্রতিবেদন তৈরী করছে।



দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কে এম নজরুল ইসলাম জানান, এই হত্যা কাণ্ডের বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।



স্থানীয়রা জানিয়েছে পাষন্ড হত্যাকারীরা তার কান ও লিঙ্গ কেটে নিয়েছে। হত্যার পর লাশটি গাছের সাথে রশি দিয়ে বেঁধে রেখেছে। তাকে হত্যায় ব্যবহৃত দুটি ছুরি তার পেটে আটকে রয়েছে।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/