• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

রংপুরের মিঠাপুকুরে ৭ বছরের শিশু ধর্ষিত, রংপুর মেডিকেলে ভর্তি।

  • আপডেট টাইম : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯

মিঠাপুকুর প্রতিনিধি:

রংপুরের মিঠাপুকুর উপজেলার শিবদেউলপুরে সাত বছরের একটি শিশু ধর্ষিত হয়েছে। তাকে উদ্ধার করে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। ধর্ষক একই গ্রামের ব্যবসায়ী তিতু মিয়ার বখাটে ছেলে ফাহিমকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্র জানিয়েছে, শুক্রবার দুপুরে ফাহিম কৌশলে শিশুটিকে তার ঘরে নিয়ে একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। তার অার্তচিৎকারে লোকজন ঘটনাস্থলে ছুটে গিয়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করে। শিশুটি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে স্থানন্তর করা হয়। পুলিশ ফাহিমকে গ্রেফতারে তার বাড়ি ও সম্ভাব্য স্থানে অভিযান চালালেও ধরতে পারেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/