• শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

রংপুরের মিঠাপুকুরে ৭ বছরের শিশু ধর্ষিত, রংপুর মেডিকেলে ভর্তি।

  • আপডেট টাইম : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯

মিঠাপুকুর প্রতিনিধি:

রংপুরের মিঠাপুকুর উপজেলার শিবদেউলপুরে সাত বছরের একটি শিশু ধর্ষিত হয়েছে। তাকে উদ্ধার করে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। ধর্ষক একই গ্রামের ব্যবসায়ী তিতু মিয়ার বখাটে ছেলে ফাহিমকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্র জানিয়েছে, শুক্রবার দুপুরে ফাহিম কৌশলে শিশুটিকে তার ঘরে নিয়ে একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। তার অার্তচিৎকারে লোকজন ঘটনাস্থলে ছুটে গিয়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করে। শিশুটি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে স্থানন্তর করা হয়। পুলিশ ফাহিমকে গ্রেফতারে তার বাড়ি ও সম্ভাব্য স্থানে অভিযান চালালেও ধরতে পারেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/