• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১০:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন! ৫’শত শাড়ী উপহার দিল শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রীমা আনন্দময়ী আশ্রম পরিচালনা পরিষদ! রাতের আঁধারে “ঈদ উপহার” নিয়ে অসহায় মানুষরে ধারে ধারে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম লিমন! কেন্দ্রীয় আওয়ামী নেতা নাদেলের সুস্থতা কামনায় শাবি’র ফিরোজের উদ্যোগে দোয়ার আয়োজন। দুস্থদের মুখে ঈদের হাসি ফোটালেন সাব্বির হোসেন

কোম্পানীগঞ্জে ডাকাত গ্রেফতার, অস্ত্র ও গুলি উদ্ধার!

  • আপডেট টাইম : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯

নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার হয়েছে। শুক্রবার গভীর রাতে কোম্পানীগঞ্জ থানা পুলিশ তাকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড থেকে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ১০ নং স্লুইস এলাকায় ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে আসলে সেখানে আগে থেকে ওঁৎপেতে থাকা কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক(এসআই) সুমন বড়ুয়া ও উপ-পরিদর্শক(এসআই) জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা তাদেরকে ধাওয়া করে কোরবান আলী(৩৬) নামে এক ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জানা যায়, গ্রেফতারকৃত কোরবান আলী(৩৬) আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে নোয়াখালীর কোম্পানীগঞ্জ, ফেনীর সোনাগাজী ও চট্টগ্রামের জোরারগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় মোট ১০টির অধিক ডাকাতির মামলা রয়েছে। এসব মামলার মধ্যে ২টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানাও রয়েছে। কোরবান আলী নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নূর নবীর ছেলে। অস্ত্র উদ্ধারের ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে শুক্রবার রাতে পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চাঁদপুর জেলার শাহরাস্তি থানার দক্ষিন দিশারা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ডাকাত রবিউল ইসলাম টিটু(২৯) ও ফেনী জেলার সোনাগাজী থানার চর দরবেশ গ্রামের মৃত আবুল কালামের ছেলে ডাকাত হুমায়ুন কবির সবুজকেও (২৮) গ্রেফতার করে। গ্রেফতারকৃত ৩ ডাকাতের প্রত্যেককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: আরিফুর রহমান ডাকাত গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ছবি:প্রতিকি!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/