• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০২:০৪ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে কহিনূর-হুদা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে মাদ্রাসা ড্রেস বিতরণ!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯




নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শিক্ষার্থীদের মাঝে মাদ্রাসা ড্রেস বিতরণ করা হয়েছে।



বৃহস্পতিবার(১০ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার চরহাজারী ইউনিয়নে কহিনূর- হুদা নুরানী ও হাফেজী মাদ্রাসার শতাধিক শিক্ষার্থীদের মাঝে মাদ্রাসা ড্রেস বিতরন করা হয়।



এসময় বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদ্রাসা ড্রেস বিতরণ করেন চরহাজারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ নুরুল হুদা।



এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সদস্য খোরশেদ আলম,সদস্য আইয়ুব আলী চৌধুরী,চরহাজারী ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি হুমায়ুন কবির শাহজাদা,উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আরিফুর রহমান,শিক্ষা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মিঠু, চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক জাহিদুর রহমান আকাশ  প্রমুখ।



 এসময় প্রধান অতিথি নুরুল হুদা বলেন, শিক্ষার্থীদের উৎসাহ প্রদানের লক্ষ্যে আমি এ উদ্যোগ নিয়েছি।আমি আশাবাদী শিক্ষার্থীরা উৎসাহ পাবে।অনেক অস্বচ্ছল পরিবারের সন্তানও এখানে পড়ে। তাই কেউ ড্রেস গায়ে আসবে, কেউ আসতে পারবেনা টাকার অভাবে।তাই বৈষম্য যেনো না থাকে, সবাই যেনো সুন্দর করে ড্রেস গায়ে দিয়ে মাদ্রাসায় আসতে পারে সেই ব্যাবস্থা করেছি।



উল্লেখ্য,  কহিনূর হুদা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল করিম জুয়েলের প্রতিষ্ঠিত কহিনূর হুদা নুরানী ও হাফেজীয়া মাদ্রাসায় বিনামুল্যে শিক্ষার ব্যাবস্থা রয়েছে।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/