• বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

শেখ হাসিনার লড়াই করার শক্তি আমার জন্য বিশাল অনুপ্রেরণা: প্রিয়াংকা গান্ধী

  • আপডেট টাইম : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯

ভারতীয় কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধীর সঙ্গে বৈঠক করেছেন ভারত সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার দুপুরে দিল্লির তাজমহল হোটেলে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধী ও ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং উপস্থিত ছিলেন। 

পরে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেখ হাসিনার সঙ্গে আলিঙ্গনের একটি ছবি পোস্ট করেন প্রিয়াংকা গান্ধী।

এবং ক্যাপশনে লেখেন, শেখ হাসিনা জি’র সঙ্গে অপেক্ষারত আলিঙ্গন, যার সঙ্গে আবার দেখা করার জন্য আমি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছি। ব্যক্তিগত ক্ষতি ও কষ্ট কাটিয়ে উঠার এবং তিনি সাহস ও অধ্যবসায়ের সাথে যা বিশ্বাস করেন তার পক্ষে লড়াই করার জন্য তাঁর যে শক্তি তা সর্বদা আমার জন্য এক বিশাল অনুপ্রেরণা হয়ে থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/