• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

আজানের সময় গান বাজনা বন্ধ রাখার আহ্বান ওবায়দুল কাদেরের!

  • আপডেট টাইম : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯




নয়ন আহমেদ:
আজানের সময় গান-বাজনা বন্ধ রাখতে হিন্দু ধর্মাবলম্বী‌দের আহ্বান জানিয়েছেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।



শ‌নিবার (৫ অক্টোবর) দুপু‌রে ঢা‌কেশ্বরী ম‌ন্দি‌রে মহাসপ্তমী‌তে শারদীয় দ‌ু‌গোৎস‌বে বস্ত্র বিতরণ অনুষ্ঠা‌নে এ আহ্বান জানান তিনি।



‌হিন্দু ধর্মাবলম্বী‌দের উদ্দেশে এসময় ওবায়দুল কা‌দের ব‌লেন, সব ধর্মের প্রতি সম্মান প্রদর্শন করবেন। যখন আজান হয়, তখন আপনা‌দের গান বাজনা বন্ধ রাখবেন। এখা‌নে মুসলমান‌দের ও বড় এক‌টি অংশ আসেন। এটা যেন সবার উৎসব হয়, কারো অনুভূতিতে যেন আঘাত না লাগে সেজন্য আপনারা এ বিষয়টা খেয়াল রাখবেন।



‌তি‌নি ব‌লেন, শারদীয় এই উৎসব শুধু হিন্দুরা নয়, সব ধর্মের সব সম্প্রদায়ের লোকজন এটিকে উৎসব হিসেবে গ্রহণ করে।



সেতুমন্ত্রী আরো ব‌লেন, দে‌শের সা‌র্বিক প‌রি‌স্থি‌তি ভাল আছে ব‌লে গতবারের চেয়ে এবার প্রায় ৫ শ‌’ পূজামণ্ডপ বেশি হ‌য়েছে। আর সারা দে‌শে ৩১ হাজার ৪ শ‌তো ৮৩টি মণ্ড‌পে এবার পুজা উৎযাপন হ‌চ্ছে। এর দ্বারা এটাই প্রমাণিত হয় শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে পূজা পার্বণ ও উৎসব পালন, বিশেষ করে হিন্দু সমাজের বড় উৎসব দুর্গোৎসবে পূজারী ভক্তের সংখ্যা বেড়ে যায়। তাই পরিবেশটাকে উৎসবমুখর কর‌তে আইনশৃঙ্খলা রক্ষাকারী বা‌হিনী সারা বাংলাদেশে নিরাপত্তা দি‌চ্ছে।



ওবায়দুল কাদের ব‌লেন, আমি হিন্দু ভাইবোনদের বলবো শেখ হাসিনা এখন ক্ষমতায় আছেন। আপনাদের কোন ভয় নেই। মাথা উঁচু করে দাঁড়াবেন


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/