• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

শেখ হাসিনা-নরেন্দ্র মোদি বৈঠক,৬ টি চুক্তি ও সমঝোতা স্মারক সই

  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯

অমিত রয়,দিল্লি প্রতিনিধি:

শেখ হাসিনা-নরেন্দ্র মোদির মধ্যে দ্বিপাক্ষিক বৈঠকে ৬টি চুক্তি এবং সমঝোতা স্মারক সই হয়েছে। এছাড়া, ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করা হয়েছে তিনটি প্রকল্পের।

এরমধ্যে উল্লেখযোগ্য হলো, ত্রিপুরায় সাবরুম শহরে পানীয় জল সরবরাহ প্রকল্পে ফেনী নদী থেকে থেকে ১ দশমিক আট দুই কিউসেক পানি প্রত্যাহার বিষয়ে বাংলাদেশের পানি সম্পদ মন্ত্রণালয় এবং ভারতের জলশক্তি মন্ত্রণালয়ের মধ্যেকার চুক্তি। বাংলাদেশ ও ভারতের মধ্যে সাংস্কৃতিক বিনিময় কর্মসূচি বিষয়ক চুক্তিও সই হয়েছে।

এছাড়া, যুব উন্নয়নে বাংলাদেশের যুব ও ক্রিড়া মন্ত্রণালয় এবং ভারতের যুব ও ক্রিড়া বিষয়ক মন্ত্রণালয়ের মধ্যে পারস্পরিক সহযোগিতায় একটি সমঝোতা স্মারক সই হয়।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,বাংলাদেশ ও ভারত দু’দেশের মধ্যেকার মৈত্র্য ছিলো এবং সবসময় অটুট থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/