• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

স্কুলছাত্রীকে ধর্ষণ করলেন যুগান্তরের সাংবাদিক!

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯

ধর্ষণ মামলার বিচারের সহায়তার কথা বলে ধামরাইয়ে স্কুলছাত্রীকে আবার ধর্ষণের অভিযোগ উঠেছে এক সাংবাদিকের বিরুদ্ধে। বুধবার দুপুরে, ধামরাইয়ে আলাউদ্দিন পার্কের রিসোর্টে এ ধর্ষণের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার রাতে, এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর খালা বাদী হয়ে সাংবাদিক শামীম খানকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার এজহার থেকে জানা যায়, গত ২৫শে আগস্ট ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ অনুযায়ী একটি মামলা দায়ের করেন ওই তরুণীর পরিবার। যেখানে আপন ফুপা ওই ছাত্রীকে ধর্ষন করে ও পরে গ্রেপ্তারও হয়। পরে শামীম খান সাংবাদিক পরিচয়ে এ মামলার ন্যায় পাওয়ানোর কথা বলে ওই কিশোরীর পরিবারের সাথে সুসম্পর্ক গড়ে তুলেন। পরে গত মঙ্গলবার ( ১ অক্টোবর) শামীম ওই তরুণীর পরিবারকে মুঠো ফোনে জানায় মামলার প্রয়োজনে ওই তরুণীকে নিয়ে কোর্টে যেতে হবে। ভুক্তভোগী পরিবার এতে রাজি হয়। পরদিন বুধবার (২ অক্টোবর) সকাল ১০টায় শামীম নিজের ব্যক্তিগত প্রাইভেটকারের করে ওই তরুণীকে নিয়ে আসে। বড় জজ আসবে বলে দুপুরে ওই তরুণীকে ধামরাইয়ের আলাউদ্দিন পার্কের রিসোর্টের একটি কক্ষে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন তিনি। পরে বিকেলে ওই তরুণীকে একই প্রাইভেটকারে করে ওই তরুণীর বাড়ির পাশের বাজারের নামিয়ে দিয়ে আসেন তিনি।

পুলিশ জানায়, ঘটনাটি অত্যন্ত নেক্কারজনক। ধর্ষক শামীমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তার বিরুদ্ধে এর আগেও ধামরাই থানায় ধর্ষণের মামলা রয়েছে ও গ্রেপ্তারও হয়ছিলো সে। 

অভিযুক্ত শামীম খান ধামরাই পৌরসভার ঘরিদারপাড়ার মৃত জহির খানের ছেলে। বর্তমানে দৈনিক যুগান্তর পত্রিকায় ধামরাই প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

সুত্র : ডিবিসি টিভ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/