• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০২:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

কচুয়ায় রান্না করা গরুর হাড়ের ভিতরে করে ইয়াবা পাচার- আটক ১

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯

কচুয়ায় অভিনব কৌশলে রান্না করা গরুর হাড়ে ভিতরে ৭শ’ পিস ইয়াবা ঢুকিয়ে প্রবাসে পাঠানোর ঘটনায় রিপন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার উত্তর কচুয়া ইউনিয়নের উজানী গ্রামের সিকদার বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সিকদার বাড়ির আব্দুল খালেকের ছেলে বশির (বাহরাইন প্রবাসী) বাড়িতে ছুটি কাটিয়ে প্রবাসে ফেরত যাওয়ার সময় তার পাশে থাকা কাদলা ইউনিয়নের কাপিলাবাড়ি গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে সুজনের জন্য তার বড়ভাই মাদক ব্যবসায়ী রিপন রান্না করা গরু মাংস একটি বক্সে করে বশিরের কাছে দেয়।


বশির মালামাল প্যাকিং করার সময় বক্সের ওজন সন্দেহজনক বেশি মনে হলে পরিবারের লোকজন বক্সটি খুলে গরু হাড়ের ভিতর ইয়াবা দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য মো. মুজিবুর রহমানকে খবর দেয়। ইউপি সদস্য মো. মুজিবুর রহমান সু-কৌশলে গরুর মাংস প্রবাসে নেয়া যাবে না বলে মাদক ব্যবসায়ী রিপনকে ঢেকে এনে আটক করে রাখে।
সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) শেখ রাসেল, কচুয়া থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ, সেকেন্ড অফিসার আলামিন ঘটনাস্থল পৌঁছে মাদক ব্যবসায়ী রিপনকে গ্রেফতার করে ইয়াবাসহ থানায় নিয়ে আসে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কচুয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/