• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কচুয়ায় রান্না করা গরুর হাড়ের ভিতরে করে ইয়াবা পাচার- আটক ১

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯

কচুয়ায় অভিনব কৌশলে রান্না করা গরুর হাড়ে ভিতরে ৭শ’ পিস ইয়াবা ঢুকিয়ে প্রবাসে পাঠানোর ঘটনায় রিপন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার উত্তর কচুয়া ইউনিয়নের উজানী গ্রামের সিকদার বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সিকদার বাড়ির আব্দুল খালেকের ছেলে বশির (বাহরাইন প্রবাসী) বাড়িতে ছুটি কাটিয়ে প্রবাসে ফেরত যাওয়ার সময় তার পাশে থাকা কাদলা ইউনিয়নের কাপিলাবাড়ি গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে সুজনের জন্য তার বড়ভাই মাদক ব্যবসায়ী রিপন রান্না করা গরু মাংস একটি বক্সে করে বশিরের কাছে দেয়।


বশির মালামাল প্যাকিং করার সময় বক্সের ওজন সন্দেহজনক বেশি মনে হলে পরিবারের লোকজন বক্সটি খুলে গরু হাড়ের ভিতর ইয়াবা দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য মো. মুজিবুর রহমানকে খবর দেয়। ইউপি সদস্য মো. মুজিবুর রহমান সু-কৌশলে গরুর মাংস প্রবাসে নেয়া যাবে না বলে মাদক ব্যবসায়ী রিপনকে ঢেকে এনে আটক করে রাখে।
সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) শেখ রাসেল, কচুয়া থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ, সেকেন্ড অফিসার আলামিন ঘটনাস্থল পৌঁছে মাদক ব্যবসায়ী রিপনকে গ্রেফতার করে ইয়াবাসহ থানায় নিয়ে আসে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কচুয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/