• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

রড সিমেন্টের গোডাউন থেকে ৫ টন পেঁয়াজ জব্দ

  • আপডেট টাইম : বুধবার, ২ অক্টোবর, ২০১৯

চট্টগ্রাম: হাটহাজারী পৌরসভার পুড়াহাট এলাকায় একটি রড সিমেন্টের গোডাউনে অভিযান চালিয়ে ৫ টন পেঁয়াজ জব্দ করেছে উপজেলা প্রশাসন। পেঁয়াজের বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে বেশি লাভের আশায় এসব পেঁয়াজ মজুদ করা হয়েছিলো।

বুধবার (২ অক্টোবর) দুপুরে স্থানীয় আমির হোসেনের মালিকানাধীন ওই গোডাউনে অভিযান শুরু করে উপজেলা প্রশাসন। এতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

মো. রুহুল আমিন বাংলানিউজকে জানান, ১১ সেপ্টেম্বর ভারত থেকে কেনা প্রায় ৫ টন পেঁয়াজ রড সিমেন্টের গোডাউনে অবৈধভাবে মজুদ করে রেখেছিলেন ব্যবসায়ী আমির হোসেন। বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে বাড়তি দামে পেঁয়াজ বিক্রির জন্য তিনি এ কাজ করেছেন বলে স্বীকার করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/