• মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সুবর্ণচর স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি শাহীন সম্পাদক নুর উদ্দিন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯

চবি প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া নোয়াখালীর সুবর্ণচর উপজেলার শিক্ষার্থীদের ভ্রাতৃত্ব, ভালবাসা ও প্রাণের সংগঠন ‘সুবর্ণচর স্টুডেন্টস এসোসিয়েশন চবি’র নতুন কমিটি গঠিত হয়েছে। আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ১৪ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। এর আগে গত শনিবার (২৮ সেপ্টেম্বর) এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।

এতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১৪-১৫ সেশনের আজমীর হোসেন শাহিন সভাপতি ও মেরিন সায়েন্স বিভাগের ১৫-১৬ সেশনের নুর উদ্দিন খান সাধারণ সম্পাদক এবং ইংরেজি বিভাগের ১৫-১৬ সেশনের নুর আলম সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়।

এছাড়া কমিটির সিনিয়র সহ-সভাপতি শেখ আহাম্মেদ, সহ-সভাপতি মো. ইয়াহিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রাকিব ও রাশেদ ফয়সাল, সহ-সাংগঠনিক সম্পাদক আলা উদ্দিন আলো, দপ্তর সম্পাদক এমাজ উদ্দিন, প্রচার সম্পাদক ইমাম ইমু, অর্থ সম্পাদক মো. সুজন, ক্রীড়া সম্পাদক কাজী মেহেদী হাসান, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক নুর নবী এবং ছাত্রী বিষয়ক সম্পাদক পদে ফাহমিদা আক্তার, বিপাশা মজুমদার ও ফারজানা আক্তারকে মনোনীত করা হয়।

নবনির্বাচিত সভাপতি আজমীর হোসেন শাহীন বলেন, এটি একটি অরাজনৈতিক ও ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। নোয়াখালীর সুবর্ণচর থেকে থেকে আগত শিক্ষার্থীদের সহযোগিতার পাশাপাশি নিজেদের মধ্যে অটুট বন্ধন সৃষ্টির লক্ষ্যে অতীতেও এ সংগঠন কাজ করেছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও করে যাবে।

সংগঠনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক নুর উদ্দিন খান বলেন, সংগঠনকে গতিশীল করার জন্য যাকে যে জায়গায় রাখার দরকার আমরা তাকে সেই জায়গায় রাখার সর্বোচ্চ চেষ্টা করেছি। আশা রাখি সকলের সহযোগিতা এবং আন্তরিক প্রচেষ্টায় এ এসোসিয়েশন অনেক দূর এগিয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/