• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কবিরহাটে বাবার লালসার শিকার কন্যা ৩ মাসের অন্তঃসত্ত্বা!

  • আপডেট টাইম : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯



নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কবিরহাটে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া কন্যা (১২), বাবার লালসার শিকার হয়ে ৩ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ঘটনা ঘটেছে।

৩০ সেপ্টেম্বর,সোমবার সকাল ১০টার দিকে অভিযুক্ত বাবা মো. লিটন (৩৫) কে পুলিশে সোপর্দ করা হয়েছে।

লিটন উপজেলার ধানসিঁডি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নবগ্রামের জয়নাল আবেদীন’র ছেলে।

জানা যায়, ভুক্তভোগী বিষয়টি তাঁর মাকে জানালে, রোববার (২৯ সেপ্টেম্বর) রাতের দিকে অভিযুক্ত পিতাকে  শশুর বাড়ির লোকজন ডেকে নিয়ে আটক করে পিটুনি দেয়। পরে সোমবার সকালে চেয়ারম্যানের মাধ্যমে শশুর বাড়ির লোকজন তাকে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে অভিযুক্ত পিতাকে আসামী করে কবিরহাট থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, মেয়ের মা অনত্র বেড়াতে গেলে বাবা ঘরে থাকে। মায়ের অনুপস্থিতিতে বাবা তার ১২ বছরের কিশোরী মেয়েকে গত ৩ মাস যাবত ধর্ষণ করলে সে অন্তসত্বা হয়ে পড়ে। বিষয়টি মা টের পেয়ে মেয়েকে সন্দেহ করলে মেয়ে মাকে তার বাবার অবৈধ সম্পর্ক এর কথা জানিয়ে দেয়। কিন্তু মা প্রথমে বিশ্বাস করতে না পারলেও পরে ঘটনার সত্যতা পেয়ে তাকে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোঃ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত পিতাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে কিশোরীর মা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। তাকে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে। অন্যদিকে, নির্যাতিতা কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/