• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কোম্পানীগঞ্জে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত-৩।

  • আপডেট টাইম : শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮

 

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভার বসুরহাট-রাস্তার মাথা সড়কে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত-৩। ১৩ অক্টোবর, শনিবার রাত ৮ টায় সড়কের জলিল ড্রাইভারের বাড়ির দরজায় এ দুর্ঘটনা ঘটে।

এসময় গুরুত্বর আহত কোম্পানীগঞ্জ মৎস অফিস কর্মকর্তা আনোয়ার(২৮),রঞ্জিত দাস ও সাহাব মাজহারুল। স্থানীয় সুত্রে জানা যায়, সিএনজি’র বিপরীত দিক থেকে হেড় লাইট বন্ধ অবস্থায় থাকা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

এসময় দুর্ঘটনায় আহত ৩ জনকে আশংকজনক অবস্থায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে অবস্থা গুরুতর দেখে দায়িত্বরত চিকিৎসক নোয়াখালী সদর হাসপাতালে প্রেরন করেন। আহতদের পারিবারিক সুত্রে জানা, আনোয়ারের পায়ের হাড় ভেঙে রাস্তায় পড়ে থাকতে দেখা গেছে এবং সাহাব মাজহারুলের মুখের হোয়াল উপড়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/