• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

কোম্পানীগঞ্জে মেয়র আব্দুল কাদের মির্জা সংবর্ধিত

  • আপডেট টাইম : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

দীর্ঘ ১ মাস যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরে আসায় এবং সদ্য নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মনোনীত হওয়ায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই  আবদুল কাদের মির্জাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

আজ (২৮  সেপ্টেম্বর ২০১৯)  বিকালে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে আব্দুল কাদের মির্জাকে শুভেচ্ছা জানান। এর পর দলীয় নেতৃবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দও আব্দুল কাদের মির্জাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে মেয়র আব্দুল কাদের মির্জা বলেন,“মানুষের দুঃখ-দূর্দশা দূর করা এবং উন্নয়নই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের প্রধান লক্ষ্য। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ শিক্ষা, চিকিৎসা, বিদ্যুৎ , অর্থনীতি, কৃষি, শিল্প এবং বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে যুগান্তকারি সাফল্য অর্জন করেছে।”আগামীতে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে।

আব্দুল কাদের মির্জা বলেন, দীর্ঘ বছর আপনাদের পাশে আছি। ওবায়দুল কাদেরের নেতৃত্বে এই অঞ্চলের ইতিহাস সৃষ্টিকারী উন্নয়ন করেছি। কোম্পানীগঞ্জ উপজেলাকে সন্ত্রাস মুক্ত করেছি। ইনশাল্লাহ মাদকমুক্ত করে আপনাদেরকে একটি সুন্দর কোম্পানীগঞ্জ উপহার দিব। কারন মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

সংববর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সাহাব উদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ফয়সাল আহমেদ, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আরিফুর রহমান, পৌর আ’লীগ সভাপতি রেয়াজল হক লিটন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, জেলা পরিষদ সদস্য আকরাম উদ্দিন চৌধুরী সবুজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নূরুল করিম জুয়েল,

 উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সম্পাদক হামিদুর রশিদ বিপ্লব, কলেজ ছাত্রলীগ সভাপতি নূর এ মাওলা রাজু, সম্পাদক মোবারক হোসেন রিয়াদ, পৌরসভা ছাত্রলীগ সভাপতি শাহ পরান লিংকন ও সম্পাদক মানিক প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/