• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বিএনপি সন্ত্রাসী দলের স্বীকৃতি পেয়েছে: ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক , সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন  যে ২১ আগস্ট গ্রেনেড হামলার রায় নিয়ে বিএনপি সন্ত্রাসী দল হিসাবে স্বীকৃত হয়েছে। শুক্রবার তিনি পদ্মা সেতুর শরিয়তপুর-মাদারীপুর সীমান্ত এলাকায়  কাজের অগ্রগতি দেখতে গিয়ে এই মন্তব্য করেন । ওবায়দুল কাদের বলেন, ২১ আগস্ট রায়ের পর বিএনপি আন্তর্জাতিকভাবে একটি সন্ত্রাসী গ্রুপ হিসাবে স্বীকৃত হয়েছে। তিনি বলেন যে কানাডিয়ান আদালত আগেও বি এনপি কে সন্ত্রাসী গোষ্ঠী হিসেবে অভিহিত করেছিল। এখন রায় স্পষ্ট। এখন বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ফিরিয়ে আনতে চেষ্টা  করা হবে।

 

পদ্মা সেতুর জাজিরা এলাকায় টোল প্লাজার অগ্রগতি পরিদর্শন করেন মন্ত্রী। পদ্মা সেতু প্রকল্পের পরিচালক শফিকুল ইসলাম, শরীয়তপুরের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও অন্যান্য সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন। ওবায়দুর কাদের বলেন, ১৪ অক্টোবর মুন্সীগঞ্জ, শরিয়তপুর ও মাদারীপুরের বিভিন্ন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা অংশ নেবেন। তিনি পদ্মা সেতু প্রকল্পের অগ্রগতি পরিদর্শন  উদ্বোধন করবেন এবং বিকালে মাদারীপুরে জনসভায় বক্তব্য দেবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/