• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কহিনূর-হুদা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত।

  • আপডেট টাইম : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯




নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী  ইউনিয়নে কহিনূর হুদা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।



১৪ সেপ্টেম্বর,শনিবার ফাউন্ডেশনের পক্ষ থেকে হাজারীহাট হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে প্রায় শতাধিক পরিবেশ বন্ধু বৃক্ষ রোপন করা হয়।



এসময় উপস্থিত ছিলেন,কহিনূর -হুদা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, হাজারীহাট হাই স্কুল  সহ-প্রধান শিক্ষক অজিত কুমার, শিক্ষক আমির হোসেন, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আরিফুর রহমান, উপজেলা গণশিক্ষা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মিঠু, নিরাপদ সড়ক চাই (নিসচা)’র সদস্য সাইফুল ইসলাম জাবেদ,চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগ শাখার যুগ্ম-আহ্বায়ক জাহিদুর রহমান আকাশ,হাজারীহাট বিএম কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম সোহান,সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন সাইমুন প্রমুখ।



এবিষয়ে ফাউন্ডেশন চেয়ারম্যান নুরুল করিম জুয়েল বলেন, নগরায়ণ এবং পরিবেশবান্ধব শিল্পায়নই পারে আমাদের প্রাণসত্তার লীলাভূমি প্রাকৃতিক পরিবেশ সুরক্ষিত রাখতে। আর বাংলাদেশ ভৌগোলিকভাবে ছোট আয়তনের একটি দেশ হয়েও প্রাণবৈচিত্র্য এবং ভিন্ন রকম প্রতিবেশ ও জটিল বাস্তুসংস্থানে ভরপুর এক অনন্য পরিসর। কিন্তু দিন দিন দেশের এই বৈচিত্র্যময় প্রাণ ও পরিসর নিশ্চিহ্ন হয়ে এক সংকটময় পরিস্থিতি তৈরি করছে।তাই, আমরা প্রাকৃতিক পরিবেশের বন্ধুখ্যাত গাছকে নির্বিচারে না কেটে বৃক্ষরোপণের উদ্যোগ গ্রহণ করি।আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/