• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৮:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চালকদের মুখে পোড়া মোবিল মেখে দিচ্ছে অবরোধ কারীরা! নোয়াখালী আ’লীগের কমিটি ঘোষনা:সভাপতি খাইরুল আলাম,সম্পাদক একরামুল! কহিনূর হুদা নুরানী মাদ্রাসার ক্ষুদে শিক্ষার্থীদের নুরানী শিক্ষা ও নামাজ প্রদর্শনী অনুষ্ঠিত! লবণের দাম বেশি চাইলে ইউএনও ‘কে জানান-ডিসি নোয়াখালী। পেঁয়াজের পর লবণ নিয়ে লঙ্কাকান্ড! দক্ষিন আফ্রিকায় নিগ্রো সন্ত্রাসীদের গুলিতে সোনাগাজীর যুবক নিহত! সিলেটে পেঁয়াজ আছে ক্রেতা নেই, দামে ধ্বস ভেড়ামারায় বিষ প্রয়োগে জমির পেঁয়াজ নষ্ট করেছে দুর্বৃত্তরা! বিশ্বের সেরা অর্থবহ পতাকার শীর্ষ তালিকায় বাংলাদেশের ‘লাল-সবুজ’ পতাকা নোয়াখালীতে বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

এবার বাংলাদেশ দলে সুযোগ পেলো ৪০ রানে ৮ উইকেট নেয়া নোয়াখালীর মিশু!

  • আপডেট টাইম : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

এবার বাংলাদেশ দলে সুযোগ পেলেন ৪০ রানে ৮ উইকেট নিয়ে হইচই ফেলে দেওয়া সেই মিশু। আফগানিস্তানের কাছে টেস্টে লজ্জাজনক পরাজয়ের পরপরই সাকিব আল হাসান বলে দিয়েছেন, ‘আমরা খুব দ্রুত এই পরাজয় ভুলে যেতে চাই। সামনে টি-টোয়েন্টি সিরিজ, সে দিকে নজর দিতে চাই।’

সাকিব আল হাসান যত দ্রুত ভুলে যেতে চাইলেন, তত দ্রুত বিসিবিও ভুলে যাওয়ার চেষ্টা করছে হয়তো। যদিও, আগে থেকেই জানা গিয়েছিল, আজকের মধ্যে হয়তো বা টি-টোয়েন্টি দল ঘোষণা করে দেবে বিসিবি।

অবশেষে সেটাই হলো। ১৩ সদস্যের দল ঘোষণা করা হলো আজ রাতে। ত্রিদেশীয় সিরিজে আফগানিস্তান এবং জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ম্যাচের জন্য দল ঘোষণা করা হলো। যেখানে এই দলে ঠাঁই দেয়া হয়েছে এক নতুন মুখকে। তরুণ পেসার ইয়াসিন আরাফাত মিশুকে।

২০১৮ সালের ঢাকা প্রিমিয়ার লিগে গাজী গ্রুপের হয়ে আবাহনীর বিপক্ষে ৪০ রানে ৮ উইকেট নিয়ে হইচই ফেলে দিয়েছিলেন মিশু। যা লিস্ট ‘এ’ ক্রিকেটে বাংলাদেশের হয়ে সেরা বোলিংয়ের রেকর্ডও বটে। টি-টোয়েন্টি দলে ফেরানো হয়েছে অফস্পিন অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব, স্পিনার মেহেদী হাসানকে। এর আগে টি-টোয়েন্টিতে একটি করে ম্যাচ খেলেছিলেন এই দুই ক্রিকেটার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..