• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
দুই শ কোটি টাকার চেক ও নগদ ১০ কোটি টাকাসহ আটক জি কে শামীম ! ছাত্রদল কাউন্সিলের ভোট গ্রহণ শেষ পর্যায়ে, ফল রাতেই তথ্য গোপনের অভিযোগে বাতিল হতে পারে ভিপি পদ! যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ গ্রেপ্তার ! ক্যাসিনোতে থেকে আটক শতাধিক কোম্পানীগঞ্জে মন্দিরে দেবীর ওপর হামলা, আটক ১ শেখ হাসিনাকে নিয়ে ‘ডিপ্লোম্যাট’র কভার স্টোরি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা দলীয় নেতাদের প্রতি আরও কঠোর হচ্ছেন, যুবলীগ কে হুশিয়ারি: শেখ হাসিনার ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পাওয়া মুক্তিযাদ্ধা পরিবারের সন্তান জয়। মঞ্চায়িত হলো আবৃত্তি একাডেমির ৫৯তম প্রযোজনা ‘বৃশ্চিক লগ্ন’

বদি কন্যার রাজকীয় বিয়ে

  • আপডেট টাইম : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

রাজকীয় আয়োজনে বিয়ে হল কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি ও একই আসনের বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার চৌধুরীর একমাত্র কন্যা সামিয়া রহমান সানির।

শুক্রবার টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়ার বাড়িতে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়।

আয়োজনে প্রায় ২০ থেকে ২৫ হাজার মানুষের জন্য খাবারের আয়োজন করা হয়।পুরো আয়োজনকে সিসি ক্যামরার আওতায় আনা হয়। বিয়েকে কেন্দ্র করে সপ্তাহ ধরে চলছিল প্রস্তুতি।

স্থানীয় সূত্র জানায়, টেকনাফের ইতিহাসে এমন রাজকীয় বিয়ে আর দেখেনি স্থানীয়রা। মূল ফটক থেকে বর-কনের মঞ্চ, খাবারের প্যান্ডেল পর্যন্ত কারুকাজ ছিল। প্রধান গেট থেকে পুরো এলাকাজুড়ে বর্ণিল, চোখ ধাঁধানো আলোর বিচ্ছুরণ ছিল।

একজন ডেকোরেশন কর্মী জানিয়েছেন, খাবার বাদ দিলে শুধু সাজসজ্জায়ই ব্যয় হয়েছে কোটি টাকার ওপর। সবমিলে এ বিয়েতে কোটি টাকার ওপরে খরচ হয়েছে।

এ বিষয়ে সাবেক এমপি আবদুর রহমান বদির ব্যক্তিগত সহকারী ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন বলেন, বর নেত্রকোনার জয়নগরের ঐতিহ্যবাহী বুনিয়াদি পরিবারের মনোয়ারা ম্যানশনের সুরত আলী ও বেগম মনোয়ারা আক্তারের ছেলে ব্যারিস্টার রানা তাজউদ্দীন।এমপি কন্যা সামিয়া রহমান সানির সঙ্গে ব্যারিস্টার রানা তাজউদ্দীনের প্রায় নয় মাস আগে আকদ সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..