• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

শাশুড়ির সন্দেহে প্রথম ছিলেন তারেক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ অক্টোবর, ২০১৮

২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে তারেক রহমান জড়িত থাকার বিষয়টি প্রথম তার শাশুড়ী সন্দেহ প্রকাশ করে। ২০০৪ সালের আগস্ট মাসে তার শাশুড়ীই ঘনিষ্ঠ আত্মীয়দের কাছে তারেক জিয়ার গতিবিধি ও আচরণ সম্পর্কে উদ্বেগ প্রকাশ করেছিলেন।

তারেকের শ্বশুর ধানমন্ডি ৫ নম্বর বাড়িতে বসবাস করতেন। তার শ্বশুর, রিয়েল এডমিরাল মাহবুব আলী খান এর এক বিঘা জমির বাড়ির উপর। স্বামীর মৃত্যুর পর তারেক জিয়া তার শাশুড়ি ইকবালবান্দ বানুইর পরিবারের তত্ত্বাবধান করতেন।

২০০৪ সালের আগস্টে তারেক জিয়ার এই বাড়িতে আনা-গোনা ভেড়ে যাই। উল্লেখ্য, তারেকের শ্বশুর বাড়ির অল্প দূরেই ‘সুধাসদন” তথা আওয়ামীলীগ সভাপতির বাসভবন। এই ৫ নম্বর সড়ক দিয়ে তখনকার বিরোধী দলীয় নেত্রী বিভিন্ন কর্মসূচিতে যাতায়াত করতেন।

আগস্টের দ্বিতীয় সপ্তাহ থেকে তারেক তার শ্বশুর বাড়িতে বাস করতে লাগলেন। ইতিমধ্যে, একটি রুম গ্রহণ এবং সরঞ্জাম সঙ্গে একটি কম্পিউটার রারাখেন। ইকবালব্যান্ড বানু, প্রথমে এটি স্বাভাবিক হিসাবে গ্রহণ করেছিলেন, কিন্তু পরে সন্দেহ করতে লাগলেন।

তারেকের শাশুড়ী বলেন, তারেক তার শাশুড়ির বাড়িতে সিসিটিভি বসান এবং শেখহাসিনার যাতায়াতের চিত্র সিসিটিভির ফুটেজ থেকে আলাদা করতে থাকেন ।এই সব কার্যকর্ম দেখে তারেকের শাশুড়ি সন্দেহ প্রকাশ করেন, তিনি বিষয়টি তার কিছু নিকট আত্মীয়ের সাথে শেয়ার করেন।

২১ আগস্টের ঘটনার পর তারিক তার শ্বশুরবাড়ি থেকে ক্যাম্পটি সরিয়ে দেয়। তারেকের শাশুড়ী প্রথমে তারিককে জিজ্ঞেস করলেনঃ এই ঘটনা কি তুমি ঘটালে? (২১ আগস্টের গ্রেনেড হামলার ঘটনা)

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/