• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা প্রায়ত ওয়াসীর পরিবারের পাশে সিঙ্গাপুর ছাত্রলীগ স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ

যে কোনো সময় বার্সেলোনা ছাড়তে পারেন মেসি!

  • আপডেট টাইম : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

মেসি চাইলে যে কোনো সময় তিনি বার্সেলোনা ছেড়ে যেতে পারেন। সেক্ষেত্রে ক্লাব থেকে কোন ধরনের বাধা দেয়া হবে না। মেসির সঙ্গে বার্সার সর্বশেষ চুক্তি এমন গোপন শর্তই জুড়ে দেয়া হয়েছে। সম্প্রতি স্প্যানিশ পত্রিকা ‘এল পাইস’ গোপন শর্তটি প্রকাশ করেছে।

২০১৭ সালে বার্সেলোনার সঙ্গে সর্বশেষ চুক্তি নবায়ন করেন মেসি। শর্ততে উল্লেখ আছে, মেসির বয়স ৩২ বছর হয়ে গেলে যেকোনো মৌসুম শেষে চাইলে বার্সা ছেড়ে অন্য ক্লাবে যোগ দিতে পারেন এই আর্জেন্টাইন তারকা। তবে সিদ্ধান্তটা নেওয়ার এখতিয়ার সম্পূর্ণ মেসির।

২০০৫ সালে বার্সেলোনার হয়ে প্রথম পেশাদার চুক্তির পর অন্তত পক্ষে আট বার বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করেছেন মেসি। সর্বশেষ চুক্তির মেয়াদ আছে ২০২১ সাল পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/