• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে

যে কোনো সময় বার্সেলোনা ছাড়তে পারেন মেসি!

  • আপডেট টাইম : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

মেসি চাইলে যে কোনো সময় তিনি বার্সেলোনা ছেড়ে যেতে পারেন। সেক্ষেত্রে ক্লাব থেকে কোন ধরনের বাধা দেয়া হবে না। মেসির সঙ্গে বার্সার সর্বশেষ চুক্তি এমন গোপন শর্তই জুড়ে দেয়া হয়েছে। সম্প্রতি স্প্যানিশ পত্রিকা ‘এল পাইস’ গোপন শর্তটি প্রকাশ করেছে।

২০১৭ সালে বার্সেলোনার সঙ্গে সর্বশেষ চুক্তি নবায়ন করেন মেসি। শর্ততে উল্লেখ আছে, মেসির বয়স ৩২ বছর হয়ে গেলে যেকোনো মৌসুম শেষে চাইলে বার্সা ছেড়ে অন্য ক্লাবে যোগ দিতে পারেন এই আর্জেন্টাইন তারকা। তবে সিদ্ধান্তটা নেওয়ার এখতিয়ার সম্পূর্ণ মেসির।

২০০৫ সালে বার্সেলোনার হয়ে প্রথম পেশাদার চুক্তির পর অন্তত পক্ষে আট বার বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করেছেন মেসি। সর্বশেষ চুক্তির মেয়াদ আছে ২০২১ সাল পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/