• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৮:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
পেঁয়াজের দাম বাড়ানো ব্যবসায়ীদের ক্রসফায়ারের দাবি সংসদে সোশ্যাল মিডিয়াতে বিজ্ঞাপন দাতাদের উপর কর আরোপ করবে সরকার পিয়াজের আজ ‘ডাবল সেঞ্চুরি’ পারেনি বাংলাদেশ ক্রিকেট দল মুছাপুর রেগুলেটর বন্ধ:পানি আটকে হাজার একর জমির ধান বিনষ্টের পথে! চট্রগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, চাঁদাবাজির টাকা উদ্ধার! বিলুপ্তির পথে নোয়াখালীর শতবর্ষী নলদিয়া মেলা! কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমেদ স্বাক্ষরিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! বেগমগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবীকে হত্যা! একজন আব্দুল কাদের মির্জার বেড়ে ওঠার গল্প!

যে কোনো সময় বার্সেলোনা ছাড়তে পারেন মেসি!

  • আপডেট টাইম : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

মেসি চাইলে যে কোনো সময় তিনি বার্সেলোনা ছেড়ে যেতে পারেন। সেক্ষেত্রে ক্লাব থেকে কোন ধরনের বাধা দেয়া হবে না। মেসির সঙ্গে বার্সার সর্বশেষ চুক্তি এমন গোপন শর্তই জুড়ে দেয়া হয়েছে। সম্প্রতি স্প্যানিশ পত্রিকা ‘এল পাইস’ গোপন শর্তটি প্রকাশ করেছে।

২০১৭ সালে বার্সেলোনার সঙ্গে সর্বশেষ চুক্তি নবায়ন করেন মেসি। শর্ততে উল্লেখ আছে, মেসির বয়স ৩২ বছর হয়ে গেলে যেকোনো মৌসুম শেষে চাইলে বার্সা ছেড়ে অন্য ক্লাবে যোগ দিতে পারেন এই আর্জেন্টাইন তারকা। তবে সিদ্ধান্তটা নেওয়ার এখতিয়ার সম্পূর্ণ মেসির।

২০০৫ সালে বার্সেলোনার হয়ে প্রথম পেশাদার চুক্তির পর অন্তত পক্ষে আট বার বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করেছেন মেসি। সর্বশেষ চুক্তির মেয়াদ আছে ২০২১ সাল পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..