• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০২:১২ অপরাহ্ন

ভাবলাম বিয়ের প্রস্তাব দেবে কিনা!’, ভক্তের কাণ্ড নিয়ে সাকিব

  • আপডেট টাইম : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টাইগারদের খেলাচলাকালীন এক তরুণ ফুলের তোড়া নিয়ে মাঠে ঢুকে জোর করে জড়িয়ে ধরেছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানকে।

সাকিব যখন ১০৭ তম ওভারের দুই বল করে সাকিব যখন তৃতীয় বল করার প্রস্তুতি নিচ্ছিলেন তখন হুট করেই পশ্চিম গ্যালারির কাঁটাতারের বেড়া ডিঙিয়ে ওই তরুণ ঢুকে পড়ে মাঠে। দৌড়ে গিয়ে সাকিবের সামনে হাঁটু গড়ে তাকে ফুল দিতে চাইলে সাকিব তা তিনবার প্রত্যাখ্যান করেন। নাছোড়বান্দা এই ভক্ত সাকিবকে জোর করে ফুল দিতে চাইলে উপায় না দেখে সাকিব তা গ্রহণ করেন।

সাকিব জানান পরিস্থিতিতে যা ভাবছিলেন তিনি, ‘সে ফুল বাড়িয়ে নিতে বলেছিল শুধু। আমি ভাবলাম, বিয়ের প্রস্তাব দিচ্ছে কিনা… (হাসি)।’

নাছোড়বান্দা এই ভক্ত সাকিবকে জোর করে ফুল দিতে চাইলে উপায় না দেখে সাকিব তা গ্রহণ করেছিলেন। পরে নিরাপত্তা কর্মীরা তাকে ধরে নিয়ে গিয়ে পুলিশে দেন।

এর আগেও তিনবার বাংলাদেশের ক্রিকেট মাঠে ঘটেছে এমন ঘটনা। ভক্তের ভালোবাসা গ্রহণ করলেও নিরাপত্তাজনিত কারণে এসব দৃশ্য আর দেখতে চান বলে জানান বাংলাদেশ অধিনায়ক, ‘আমি চাই না এরকম কিছু হোক। আমাদের খেলার মাঠে এরকম কিছু যত কম হয়…আসলে কম নয়, একদম না হওয়াই ভালো।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..