• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

উখিয়ায় এনজিও অফিস থেকে বিপুল পরিমাণ দা, কুড়াল, বল্লম উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯

রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে কর্মরত এনজিও ‘শেড’ এর অফিস কাম গোডাউন থেকে বিপুল পরিমাণ দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করা হয়েছে।

উখিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উখিয়া উপজেলা সদরের রাজাপালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মালভিটা পাড়ায় অবস্থিত শেড এর অফিসে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র সমুহ উদ্ধার করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফখরুল ইসলাম জানান, উদ্ধারকৃত দেশীয় অস্ত্রের মধ্যে দা , ছুরি, নিড়ানী, কোদাল, বেলচা, বল্লম, লাটি, বাট সহ বিভিন্ন দেশীয় তৈরী অস্ত্র রয়েছে। উদ্ধারকৃত মালামাল জব্দ করে সহকারী কমিশনার ভূমি এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে উদ্ধারকৃত মালামালের জব্দ তালিকা তৈরী করা হচ্ছে।

এ অভিযানের সাথে থাকা উখিয়া নিউজ’র সম্পাদক ওবায়দুল হক চৌধুরী জানান, শেড এর কার্যালয় হতে উদ্ধারকৃত দেশীয় অস্ত্রের পরিমান প্রায় এক হাজার মতো হতে পারে। অভিযানের সময় শেড এর কার্যালয়ে কাউকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/