• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৮:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
পেঁয়াজের দাম বাড়ানো ব্যবসায়ীদের ক্রসফায়ারের দাবি সংসদে সোশ্যাল মিডিয়াতে বিজ্ঞাপন দাতাদের উপর কর আরোপ করবে সরকার পিয়াজের আজ ‘ডাবল সেঞ্চুরি’ পারেনি বাংলাদেশ ক্রিকেট দল মুছাপুর রেগুলেটর বন্ধ:পানি আটকে হাজার একর জমির ধান বিনষ্টের পথে! চট্রগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, চাঁদাবাজির টাকা উদ্ধার! বিলুপ্তির পথে নোয়াখালীর শতবর্ষী নলদিয়া মেলা! কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমেদ স্বাক্ষরিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! বেগমগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবীকে হত্যা! একজন আব্দুল কাদের মির্জার বেড়ে ওঠার গল্প!

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ‘ঐশী’ এখন গোবর দিয়ে কাঠি বানান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯

ছবিতে অজপাড়া গায়ের যে মেয়েটিকে গোবর কাঠি তৈরি করতে দেখা যাচ্ছে, সে আর কেউ নন বর্তমান ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। একটু লক্ষ্য করলেই তাকে চেনা যায়। গ্লামা’রের খোলস ছাড়িয়ে তাকে এমন রূপে হাজির হতে হয়েছে ছবির প্রয়োজনে।

বর্তমানে ‘আদম’ ছবির শুটিংয়ে ময়মনসিংহে অবস্থান করছেন ঐশী। আশির দশকের মফস্বলের মেয়ে সাজিয়ার চরিত্রে অভিনয় করছেন ঐশী।

আবু তাওহীদ হিরণ পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ‘স্বপ্নজাল’ খ্যাত অভিনেতা ইয়াশ রোহান। ‘আমাকে এখন গোবর ধরতে হবে? এর পরিবর্তে অন্যকিছু দিয়ে এই শট নেয়া যায় না?’ ঐশী প্রশ্নটি ছুঁড়ে দিয়েছিলেন পরিচালককে। কিন্তু এর তো বিকল্প নেই। কোনো আপোষ নেই। একেবারে নিখুঁত চিত্রই দরকার।

ঐশীও জিদ্দী। নিজেকে ভাঙবেন এই প্রতিজ্ঞা করেই এসেছেন। এবং খুবই সাবলীলভাবে সে দৃশ্য সম্পন্ন করলেন। বললেন, ‘আমা’র আর মনে হচ্ছিল না অন্যকিছু। তখন যেন সত্যিই আমি সাজিয়া এবং আমাকে নিত্যদিন রান্নার জন্য এই গোবরের কাঠি বানিয়ে রোদে শুকাতে দিতে হয়।’

শটটি নিয়ে বললেন, ‘মিশন এক্সট্রিম সিনেমায় যে চরিত্রে অভিনয় করেছি, এটি ঠিক তার একদম বিপরীত। এই চরিত্রে অনেক লার্নিং প্রসেস রয়েছে। আমি তো অভিনেত্রীই হতে এসেছি। ময়মনসিংহের প্রত্যন্ত অঞ্চলের এমন একটি কাজ নিশ্চই আমা’র অভিজ্ঞতার ঝুলিকে সমৃদ্ধ করবে।’

বাংলাদেশের আশির দশকের গ্রামীণ জনপদের একটি কঠিন বাস্তবতা ও জীবনবোধের পটভূমিতে নির্মিত হচ্ছে সিনেমা ‘আদম’।

এতে আরও অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ, শহিদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, অ্যালেন শুভ্র, আফফান মিতুল, নাসরিন ও রোদেলা হৃদ্যসহ অনেকে। গত ২৯ আগস্ট আদমের শুটিং ইউনিট ময়মনসিংহ গিয়েছে। পুরো টিমের সাথে ঐশীও ঢাকা ফিরবেন আগামী ৮ সেপ্টেম্বর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..