• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

কুকুরের মুখ থেকে উদ্ধার হলো নবজাতকের লাশ

  • আপডেট টাইম : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

রাতের অন্ধকারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) নার্সিং ক্যান্টিনের সামনে থেকে এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নবজাতকের মাথা ও হাড়সংবলিত দেহটি কুকুর টেনে এনে এখানে ফেলে যায়।

শনিবার রাত পৌনে ১১টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

শাহবাগ থানার ওসি আবুল হোসেন জানান, রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) নার্সিং ক্যান্টিনের সামনে থেকে ওই নবজাতকের মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।

একদিনের মৃত নবজাতককে কে বা কারা ফেলে যায়। নবজাতকের মাথা ও হাড়সংবলিত দেহটি সম্ভবত কুকুর এখানে টেনে এনেছে। এ ঘটনার তদন্ত চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/