• সোমবার, ২৫ মে ২০২০, ০৫:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন! ৫’শত শাড়ী উপহার দিল শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রীমা আনন্দময়ী আশ্রম পরিচালনা পরিষদ! রাতের আঁধারে “ঈদ উপহার” নিয়ে অসহায় মানুষরে ধারে ধারে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম লিমন! কেন্দ্রীয় আওয়ামী নেতা নাদেলের সুস্থতা কামনায় শাবি’র ফিরোজের উদ্যোগে দোয়ার আয়োজন। দুস্থদের মুখে ঈদের হাসি ফোটালেন সাব্বির হোসেন

এবার ভারতে বিদ্যুৎ রফতানি করতে চায় বাংলাদেশ

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯

এবার ভারতে বিদ্যুৎ রফতানি করতে চায় বাংলাদেশ। সরকারের প্রস্তাবে নীতিগত আপত্তি নেই দিল্লির। তবে এ নিয়ে সম্ভাব্যতা যাছাই করার কথা বলেছেন ভারতীয় বিদ্যুৎ সচিব।

আর অর্থনৈতিকভাবে লাভজনক না হওয়ায় ত্রিপুরা থেকে ৩৪০ মেগাওয়াট বিদ্যুৎ না কেনার কথা জানিয়েছেন বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব।

ঢাকায় আজ সোমবার সকালে বিদ্যুৎ খাতে বাংলাদেশ ভারত সহযোগিতা বিষয়ক স্টিয়ারিং কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে এসব কথা জানায় দুই দেশের সংশ্লিষ্টরা।

বৈঠকে ভারতের বিদ্যুছৎ সচিব জানায় বাংলাদেশ থেকে বিদ্যুৎ নিতে সম্ভাব্যতা যাছাই করবে নয়াদিল্লী। জানান, রামপালের বিদ্যুৎ কেন্দ্রের কাজের অগ্রগতি সন্তোষজনক।

বিদ্যুৎ বিভাগের পক্ষে সিনিয়র সচিব ডক্টর আহমেদ কায়কাউস ও ভারতের পক্ষে দেশটির বিদ্যুৎ সচিব শ্রী সুভাষ চন্দ্র গার্গি নিজ দেশের নেতৃত্ব দেন। গতকাল রামপাল বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করেছিলেন ভারতীয় বিদ্যুৎ সচিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/