• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত!

এবার ভারতে বিদ্যুৎ রফতানি করতে চায় বাংলাদেশ

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯

এবার ভারতে বিদ্যুৎ রফতানি করতে চায় বাংলাদেশ। সরকারের প্রস্তাবে নীতিগত আপত্তি নেই দিল্লির। তবে এ নিয়ে সম্ভাব্যতা যাছাই করার কথা বলেছেন ভারতীয় বিদ্যুৎ সচিব।

আর অর্থনৈতিকভাবে লাভজনক না হওয়ায় ত্রিপুরা থেকে ৩৪০ মেগাওয়াট বিদ্যুৎ না কেনার কথা জানিয়েছেন বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব।

ঢাকায় আজ সোমবার সকালে বিদ্যুৎ খাতে বাংলাদেশ ভারত সহযোগিতা বিষয়ক স্টিয়ারিং কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে এসব কথা জানায় দুই দেশের সংশ্লিষ্টরা।

বৈঠকে ভারতের বিদ্যুছৎ সচিব জানায় বাংলাদেশ থেকে বিদ্যুৎ নিতে সম্ভাব্যতা যাছাই করবে নয়াদিল্লী। জানান, রামপালের বিদ্যুৎ কেন্দ্রের কাজের অগ্রগতি সন্তোষজনক।

বিদ্যুৎ বিভাগের পক্ষে সিনিয়র সচিব ডক্টর আহমেদ কায়কাউস ও ভারতের পক্ষে দেশটির বিদ্যুৎ সচিব শ্রী সুভাষ চন্দ্র গার্গি নিজ দেশের নেতৃত্ব দেন। গতকাল রামপাল বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করেছিলেন ভারতীয় বিদ্যুৎ সচিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/