• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ডেঙ্গু প্রতিরোধে সুবর্ণ ফাউন্ডেশনের সচেতনতা মুলক র‍্যালী

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯

আরিফ সবুজ:
ডেঙ্গু সচেতনতায় র‍্যালী ও পরিচ্ছন্নতা কর্মসূচির আয়োজন করেছে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার সর্ববৃহৎ সামাজিক সংগঠন ‘সুবর্ণ ফাউন্ডেশন’।

এ উপলক্ষে সোমবার (২৬ আগষ্ট) সকাল ১০টার সময় নোয়াখালী প্রেসক্লাবের সামনে একটি থেকে একটি জনসচেতনতা মুলক র‍্যালী করে সংগঠনটি।

এ সময় র‍্যালীতে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করে নোয়াখালী জেলা প্রশাষক জনাব তন্ময় দাস এছাড়াও বিশেষ
অতিথি হিসেবে র‍্যালীতে অংশ গ্রহন করেন জেলা সিভিল সার্জন জনাব মোমিনুল ইসলাম ও নোয়াখালী জেনারেল হসপিটালের সহযোগী অধ্যাপক ডাঃআজিজুল হক বাহার এবং নোয়াখালী সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জনাবা মেহেরুন নেসা।

এছাড়াও অন্যান্যদের মাঝে র‍্যালীতে অংশ গ্রহন করেন সুবর্ণচর উপজেলা যুবলীগের আহবায়ক এড. আবুল বাসার সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের কর্মী বাহিনী।

সুবর্ণ ফাউন্ডেশনের আহবায়ক ডা. মো. আরিফ মাহমুদের সার্বিক পরিচালানায় র‍্যালী শেষে প্রেসক্লাবের সামনে র‍্যালীতে অংশগ্রহণ কারিদের মাঝে ডেঙ্গু সচেতনতা ও পরিচ্ছন্নতা কার্যক্রম নিয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন অতিথিবৃন্ধ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/