• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
দুই শ কোটি টাকার চেক ও নগদ ১০ কোটি টাকাসহ আটক জি কে শামীম ! ছাত্রদল কাউন্সিলের ভোট গ্রহণ শেষ পর্যায়ে, ফল রাতেই তথ্য গোপনের অভিযোগে বাতিল হতে পারে ভিপি পদ! যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ গ্রেপ্তার ! ক্যাসিনোতে থেকে আটক শতাধিক কোম্পানীগঞ্জে মন্দিরে দেবীর ওপর হামলা, আটক ১ শেখ হাসিনাকে নিয়ে ‘ডিপ্লোম্যাট’র কভার স্টোরি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা দলীয় নেতাদের প্রতি আরও কঠোর হচ্ছেন, যুবলীগ কে হুশিয়ারি: শেখ হাসিনার ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পাওয়া মুক্তিযাদ্ধা পরিবারের সন্তান জয়। মঞ্চায়িত হলো আবৃত্তি একাডেমির ৫৯তম প্রযোজনা ‘বৃশ্চিক লগ্ন’

প্লট চাইলেন বিএনপির রুমিন ফারহানা, সমালোচনার ঝড়!

  • আপডেট টাইম : রবিবার, ২৫ আগস্ট, ২০১৯

বিএনপির সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা সংসদকে অবৈধ বললেও এখন সংসদের প্যাড ব্যবহার করে সরকারের কাছে প্লট চান। এ নিয়ে নিজ দল এবং বিভিন্ন মহলে সমালোচনা চলছে।

সূত্র জানায়, বিএনপির এই নেত্রী মুখে সংসদকে অবৈধ বললেও এ সংসদকে ব্যবহার করে নিজের ব্যক্তিগত সুযোগ সুবিধা বাড়িয়ে নিচ্ছেন। সব জায়গায় প্রভাব খাটানোরে চেষ্টা করছেন।

সম্প্রতি সংসদের প্যাড ব্যবহার করে সংসদ সদস্য হিসেবে ১০ কাটার প্লট চেয়ে গৃহায়ণ মন্ত্রণালয়ে আবেদন করছেন ব্যারিস্টার রুমিন ফারহানা। এ নিয়ে সরকার দলের লোকজনসহ বিভিন্ন মহলে হাসা হাসি হচ্ছে। তারা বলছেন, সংসদে যোগ দিয়ে সংসদকে অবৈধ বলেছেন মুখে বড় বড় কথা বলছেন অথচ এই সংসদকে ব্যবহার করে ব্যক্তিগত সুবিধা নিচ্ছেন।

টেলিভিশন টকশোর পরিচিত মুখ ব্যারিস্টার রুমিন ফারহানা একাদশ জাতীয় সংসদের আগে আলোচনায় আসেন। তার নিজ নির্বাচনী আসনের (ব্রাহ্মণবাড়িয়া-২) মানুষের কাছেও সে সময় তেমন পরিচিতি না থাকলেও বিভিন্ন এলাকায় তার জ্বালাময়ী বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়ায় দ্রুত পরিচিতি পান।

পেশায় আইনজীবী ব্যারিস্টার রুমিন ফারহানা বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক। তার বাবা অলি আহাদ একজন ভাষা সৈনিক ও রাজনীতিবিদ। বিএনপির নেতাকর্মীদের মতে, যুক্তি দিয়ে কথা বলায় পটু থাকায় দলের অনেক নারী নেত্রীকে পেছনে তিনি সংসদে যান।

সংসদে গিয়ে জ্বালাময়ী বক্তব্য দিয়ে ঝড় তোলেন এবং সংসদকে অবৈধ বলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..