• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

অস্ট্রেলিয়ার গতির ঝড়ে ৬৭ রানে অলআউট বিশ্ব চ্যাম্পিয়নরা

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

অজি পেসারদের দাপটে বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড ৬৭ রানে গুটিয়ে গেছে। ইংল্যান্ডের লিডসে অ্যাশেজের তৃতীয় টেস্টের দ্বিতীয় দিন এ ঘটনা ঘটে। এইদিন ইংল্যান্ডের ব্যাটসম্যানরা অজি পেসারদের সামনে কোনো প্রতিরোধই গড়ে তুলতে পারেননি।

অজি পেসারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন জস হ্যাজেলউড। তিনি একাই নেন ৫ উইকেট। হ্যাজলউড প্রথমেই জোড়া আঘাতে তুলে নেন জেসন রয় ও জো রুটকে। দলীয় রান ছিলো তখন ১০। এরপর দলীয় ৪৫ রানে জনি বেয়ারস্টোকে নিজের তৃতীয় শিকারে পরিণত করেন হ্যাজলউড। পরে বাটলার আর জ্যাক লিচকে ফিরিয়ে ইংল্যান্ডের ইনিংসের ফুলস্টপ টেনে দেন এই অজি বোলার।

শুধু হ্যাজলউডই নয়, এদিন গতির ঝড় তুলে ইংলিশ শিবির কাঁপিয়েছেন প্যাটিনসন ও প্যাট কামিন্সও। প্যাটিনসন ৫ ওভার বল করে ৯ রানে ২ উইকেট লাভ করেন। আর কামিন্স ৯ ওভার বল করে ২৩ রান দিয়ে ৩ উইকেট নেন। লাঞ্চের বিরতির পর পরপর চার ওভারে চারটি উইকেট হারায় ইংল্যান্ড।

দুই দলের প্রথম দুই ইনিংসের ব্যাটিং দেখে বোঝা যায় এই টেস্ট পেসারদের টেস্ট। জফরা আর্চারের গতির কবলে পড়ে অজিরাও প্রথম ইনিংসে খেই হারিয়ে ফেলেছিলো। একাই ৬ উইকেট নিয়ে তিনি ধসিয়ে দিয়েছিলেন অজি ব্যাটিং লাইনআপ।

সিরিজে জয়ের স্বপ্ন দেখতে চাইলে এই ম্যাচ কমপক্ষে ড্র করতে হবে ইলিংশদের। কারণ এজবাস্টনে জিতে এমনিতেই এগিয়ে আছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় ম্যাচ ভেসে গেছে বৃষ্টিতে। যদি অজিরা এ ম্যাচ জিতে যায় তাহলে পরের দুই টেস্টের একটিতে ড্র করলে সিরিজ নিশ্চিত তাদের। তাই সিরিজ বাঁচাতে ইংল্যান্ড দলপতি জো রুটকে তাকিয়ে থাকতে হবে আর্চারদের গতির দিকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/