• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

ট্রেনের বগিতে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধারের ঘটনায় কিশোর আটক

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

রাজধানীর কমলাপুরে পরিত্যাক্ত বগিতে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধারের ঘটনায় পঞ্চগড় থেকে বাঁধন নামে এক কিশোরকে আটকের পর ঢাকায় আনছে জিআরপি পুলিশ।

সন্ধ্যায় পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় জিআরপি পুলিশের একটি টিম।

সোমবার রাজধানীর কমলাপুর রেলস্টেশনে একটি পরিত্যক্ত বগি থেকে আসমার মৃতদেহ উদ্ধার হয়। হত্যার আগে ধর্ষণের আলামত মিলেছে বলে জানান ময়নাতদন্তকারী চিকিৎসক।

পুলিশ জানায়, রোববার ওই তরুণী বাড়ি থেকে ঢাকায় পালিয়ে আসে। ঘটনার পর থেকে সহপাঠী বাধনেরও খোঁজ মিলছিল না। গতরাতে বাধন নিজ বাসায় ফিরে গেলে তাকে পুলিশের কাছে নিয়ে যায় তার পরিবার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/