• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন সানি লিওনি

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

বাংলাদেশি সিনেমায় দেখা যাবে বলিউড অভিনেত্রী সানি লিওনিকে। ‘বিক্ষোভ’ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে নাচবেন তিনি। সোমবার বিকেলে ভারতের মুম্বাইতেই এই আইটেম গানে কাজ করার জন্য চুক্তিবদ্ধও হয়েছেন সানি লিওনি। পরে এক ভিডিও ক্লিপে সেটি নিশ্চিত করেন এই বলিউড ক্রেজ।


ছবির পরিচালক শামীম আহমেদ রনি। ছবির প্রযোজক সেলিম খান। এর আগে, ‘বসগিরি’ সিনেমা পরিচালনা করেন রনি।

জানা গেছে, বেশ কয়েকদিন ধরে সানি লিওনির ম্যানেজারের সাথে যোগাযোগ শেষে মুম্বাইতে যান পরিচালক ও প্রযোজক। সেখানে সানি লিওনির সঙ্গে মিটিং করেন। পরিকল্পনা পছন্দ হওয়ায় সানি কাজটি করতে রাজি হয়েছেন।

বাংলাদেশের ছবিতে প্রথম কাজ করা হবে সানি লিওনির। আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হওয়ার কথা। গানে সানি লিওনির সঙ্গে দেখা যাবে মুম্বাইয়ের রাহুল দেবকে।

এর আগে ২০১৭ সালে খবর রটে, বাংলাদেশে শাকিব খানের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সানি লিওনি। ‘মামলা হামলা ঝামেলা’ নামের একটি ছবির আইটেম গানে নাচ করার কথা ছিল তার। সেই ছবির প্রযোজকও ছিলেন সেলিম খান। কিন্তু ছবিটি শেষ পর্যন্ত হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/