• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সাবেক প্রেমিকাদের সঙ্গে সম্পর্ক এখন কেমন- জানালেন সালমান খান

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

সালমান খানের বয়স এখন ৫৩ বছর। কিন্তু এখনও অবিবাহিতই থেকে গিয়েছে বলিউডের এই হার্টথ্রব। তবে তাঁর জীবনের সঙ্গে জড়িয়েছে অসংখ্য মহিলার নাম। কিন্তু শেষ পর্যন্ত কোনও সম্পর্কই টেকেনি সালমানের। সম্প্রতি নাচ বলিয়ে ৯-এ এসে সাবেকদের সম্পর্কে বেশ কিছু কথা বললেন সল্লু ভাই।

নাচ বলিয়ে-র অংশগ্রহণকারী উর্বষী ঢোলাকিয়া ও অনুজ সচদেবা এক সময়ে সম্পর্কে ছিলেন। কিন্তু ব্রেক আপের পরেও তাঁদের মধ্যে সুসম্পর্ক বজায় রয়েছে। এই প্রসঙ্গেই সালমান বলেন, এটা খুব সুন্দর ব্যপার। তোমরা একসময়ে সম্পর্কে ছিলে। কিন্তু ব্রেক আপের পরেও তোমাদের মধ্য়ে সুসম্পর্ক বজায় রয়েছে।

এই প্রসঙ্গকে টেনেই এর পরে সালমান বলেন, জীবনে ঘৃণা করার সময় নেই। আমিও আমার প্রাক্তনদের সঙ্গে বন্ধুত্ব রেখেছি। আর এটা সবচেয়ে সুন্দর ব্যাপার। বিচ্ছেদ হয়েছে তো কী! তোমরা একসঙ্গে কাজ করতে পারো। বন্ধু হয়ে থাকতে পারো।

উল্লেখ্য, এক সময়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে ছিলেন সালমান খান। কিন্তু এখনও পরস্পরের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। এছাড়া একসঙ্গে কাজও করেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সালমান খানের ভারত। আলি আব্বাস পরিচালিত এই ছবিতে সালমানের বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/