• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

বিয়ের জন্য ‘সুশীল পাত্র’ খুঁজছেন সোনাক্ষী

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা বিয়ের জন্য সুশীল পাত্র খুঁজছেন। তার মতে, বলিউডে এমন পাত্রের দেখা পাওয়া নাকি খুবই দুষ্কর।

মেয়ের বিয়ের জন্য ঘুম হারাম সোনাক্ষীর বাবা ও মায়ের। এমন খবর এখন ঘুরে বেড়াচ্ছে বলিপাড়ায়।

এ বিষয়ে সোনাক্ষী নিজেই জানিয়েছেন, সুশীল পাত্রের সঙ্গে নাকি প্রেম করতে বলেছেন তার মা-বাবা। বলিউডের এই অভিনেত্রী জানিয়েছেন, বলিউডে এমন পাত্রের দেখা পাওয়া নাকি খুবই দুষ্কর।

সম্প্রতি এক অনুষ্ঠানে জানতে চাওয়া হয়েছিল ইন্ডাস্ট্রির কারো সঙ্গে প্রেমের সম্পর্ক আছে কি না। এমন প্রশ্নের জবাবে এই অভিনেত্রী জানিয়েছেন, মা-বাবা চান যাতে কোনও সুশীল পাত্রের সঙ্গে প্রেম করি। কিন্তু বলিউডে এমন পাত্র কে আছে বলুন।

ওই অনুষ্ঠানে সোনাক্ষী আরো জানান, বয়ফ্রেন্ড যদি কোনও দিন বিশ্বাসঘাতকতা করেন, তাহলে পরের দিন দেখার জন্যে তিনি আর বেঁচে থাকবেন না।

সোনাক্ষীর পরবর্তী ছবি ‘খানদানি শাফাখানা’ মুক্তি পাবে ২ আগস্ট।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/