• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

অপহরণের ১৮ দিনপর মৃতদেহ উদ্ধার, আটক ৩

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা কাঠালতলায় গত ৬ তারিখে অহিরুল ইসলাম নামে এক ব্যক্তি অপহরণ হয় । অপহণকারীরা তার পরিবারে কাছে ফোনের মাধ্যমে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। দাবিকৃত টাকা না দেওয়ায় তাকে হত্যা করা হয়।
আজ সকালে পল্লিবিদ্যুৎ মোল্লাপাড়া এলাকায় মৃতদেহটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করেন। এঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করা হয়েছে।

২০ শে আগস্ট নিহতের ভাই বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা করেন।

অহিরুল ইসলাম পাবনা জেলার আটঘড়িয়া উপজেলার বরতপুর এলাকার ফজলুল হকের ছেলে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/