• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৬:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
দুই শ কোটি টাকার চেক ও নগদ ১০ কোটি টাকাসহ আটক জি কে শামীম ! ছাত্রদল কাউন্সিলের ভোট গ্রহণ শেষ পর্যায়ে, ফল রাতেই তথ্য গোপনের অভিযোগে বাতিল হতে পারে ভিপি পদ! যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ গ্রেপ্তার ! ক্যাসিনোতে থেকে আটক শতাধিক কোম্পানীগঞ্জে মন্দিরে দেবীর ওপর হামলা, আটক ১ শেখ হাসিনাকে নিয়ে ‘ডিপ্লোম্যাট’র কভার স্টোরি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা দলীয় নেতাদের প্রতি আরও কঠোর হচ্ছেন, যুবলীগ কে হুশিয়ারি: শেখ হাসিনার ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পাওয়া মুক্তিযাদ্ধা পরিবারের সন্তান জয়। মঞ্চায়িত হলো আবৃত্তি একাডেমির ৫৯তম প্রযোজনা ‘বৃশ্চিক লগ্ন’

জন্মাষ্টমীর আবেদনকে কল্যাণকামী সমাজ প্রতিষ্ঠায় কাজে লাগাতে হবে: রাষ্ট্রপতি

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

জন্মাষ্টমী উৎসবকে শুধু আনুষ্ঠানিকতা ও আন্দোৎসবের মাঝে সীমাবদ্ধ না রেখে এর আবেদনকে কল্যাণকামী সমাজ প্রতিষ্ঠায় কাজে লাগাতে হবে। শুক্রবার সকালে বঙ্গভবনে জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ আহবান জানান রাষ্ট্রপতি আব্দুল হামিদ।

দিনটি উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করতে সকালে বঙ্গভবনে যান সনাতন ধর্মাবলম্বীরা। রাষ্ট্রপতি আব্দুল হামিদ শুভেচ্ছা বিনিময় করেন আগত সকল অতিথির সাথে।

পরে রাষ্ট্রপতি বলেন, শুধু নিজেকে নিয়ে ব্যস্ত না থেকে সমাজ থেকে অন্যায়, অবিচার ও কুসংস্কার দূর করতে সকলকে দায়িত্বশীল আচরণ করতে হবে। জন্মাষ্টমীর মূল ভাবনা থেকে অনুপ্রেরণা নিয়ে শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠায় সকলের প্রতি আহবান জানান রাষ্ট্রপতি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..