• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

জন্মাষ্টমীর আবেদনকে কল্যাণকামী সমাজ প্রতিষ্ঠায় কাজে লাগাতে হবে: রাষ্ট্রপতি

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

জন্মাষ্টমী উৎসবকে শুধু আনুষ্ঠানিকতা ও আন্দোৎসবের মাঝে সীমাবদ্ধ না রেখে এর আবেদনকে কল্যাণকামী সমাজ প্রতিষ্ঠায় কাজে লাগাতে হবে। শুক্রবার সকালে বঙ্গভবনে জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ আহবান জানান রাষ্ট্রপতি আব্দুল হামিদ।

দিনটি উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করতে সকালে বঙ্গভবনে যান সনাতন ধর্মাবলম্বীরা। রাষ্ট্রপতি আব্দুল হামিদ শুভেচ্ছা বিনিময় করেন আগত সকল অতিথির সাথে।

পরে রাষ্ট্রপতি বলেন, শুধু নিজেকে নিয়ে ব্যস্ত না থেকে সমাজ থেকে অন্যায়, অবিচার ও কুসংস্কার দূর করতে সকলকে দায়িত্বশীল আচরণ করতে হবে। জন্মাষ্টমীর মূল ভাবনা থেকে অনুপ্রেরণা নিয়ে শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠায় সকলের প্রতি আহবান জানান রাষ্ট্রপতি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/