• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

গভীর চক্রান্তে হজ্জ, মুসলিম সেজে বোরকা পরে মদিনায় মহিলা সেকশনে পুরুষ ইহুদী চর

  • আপডেট টাইম : বুধবার, ২১ আগস্ট, ২০১৯

ঘটনা জেনে গা শিউরে উঠছে, কি হচ্ছে এসব পবিত্র হজ্জে! হজ্জ নিয়ে গভীর কোন ষড়যন্ত্র হচ্ছে-নাতো?!এরকম প্রশ্নেরই উদয় হচ্ছে মনে।
মসজিদে নববীতে আজ সকালে মহিলা সেকশনে মহিলাদের বোরকা পরে এক পুরুষ প্রবেশ করে! সেখানে সে অনেক সময় অবস্থান করে, নামাজে মগ্ন মহিলা হাজীদের ফলো করছিলো।
নিম্নের এই ছবিগুলি আল-মদীনা হজ্জ কাফেলার মহিলা হাজী সিস্টার ফাতিমা তুলেছেন। ছবি তুলতে দেখে লোকটি পালিয়ে যায়। সিকিউরিটি মহিলারা ঐ সময় দূরে ছিলেন, তাই তারা আসার আগেই লোকটি কোথাও কোনভাবে লুকিয়ে পড়ে।
ইসলামের সবচেয়ে বড় শত্রু হচ্ছে ইহুদীরা যা পবিত্র দ্বীন ইসলামের সূচনা থেকেই। আর আল কুরআনের সূরাহ মায়েদা শরীফের ৮২ নং আয়াত শরীফে মহান আল্লাহ পাক তা পরিস্কার করেই বলে দিয়েছেন যেঃ মুসলমানগণ তোমরা শত্রু হিসেবে প্রথমে পাবে ইহুদীদের অতঃপর পাবে মুশরিক তথা মূর্তিপূজারী হিন্দুদের।
এই ঘটনায় সন্দেহ করা হচ্ছে যে, দেড় হাজার বছর থেকে চলে আসা এই পবিত্র হজ্জে একত্রে লাখ লাখ মানুষ পবিত্র হজ্জ পালন করেন কিন্তু আজ পর্যন্ত কোন মা/বোনের কোন সমস্যা হয়নি। এই বিষয়টাই ইউরোপ আমেরিকার অনেক মেয়েদের পবিত্র দ্বীন ইসলাম গ্রহনে উৎসাহিত করছে যা দেখে ইহুদীদের মাথায় বাজ পড়েছে, তাই তারা পবিত্র মক্কা ও মদিনা শরীফে এমন কোন একটি অপ্রীতিকর কাজ করানোর চেষ্টা করছে যেনো তারা পবিত্র এই ব্যপারটাকে অপবিত্র করে যাতে মুসলিম মহিলারা নিজেদের হজ্জ থেকে আর অমুসলিম মেয়েরা সম্মানিত দ্বীন ইসলাম এর থেকে নিজেদের দূরে রাখে।
সৌদি সরকারের উচিৎ এই ব্যপারে আরো বেশী নিরাপত্তা জোরদার করা। নাহলে পবিত্র এই হজ্জের উপর কুৎসা রটানো অত্যন্ত সহজ হয়ে যাবে ইহুদী ও মুশরিকদের জন্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/