• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০২:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কবিরহাটে চোরাই মোটরসাইকেলসহ র‌্যাবের হাতে ছাত্রলীগ সভাপতি আটক

  • আপডেট টাইম : বুধবার, ২১ আগস্ট, ২০১৯

নোয়াখালীর কবিরহাটে চোরাই মোটরসাইকেলসহ ৭নং বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ারুল আজিমকে আটক করেছে র‌্যাব-১১ (লক্ষীপুর)।
খুলনা বাঘের হাট থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে আটক করে র‌্যাব।
লক্ষীপুর র‌্যাব ক্যাম্পের (এসআই) সাগর ফোনে আমাদের নোয়াখালীকে জানান, মঙ্গলবার (২০ আগষ্ট) রাতে র‌্যাব ১১ লক্ষীপুর ক্যাম্পের পুলিশ সুপার নরেশ চাকমার নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে কবিরহাট উপজেলার ভূইয়ারহাট বাজারের মনিরের মোটরসাইকেল গ্যারেজ থেকে তাকে আটক করা হয়েছে। তাকে আজ বাঘেরহাট সদর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মোটরসাইকেল চোরাইকৃত বলে স্বীকারোক্তি দিয়েছে।
তিনি আরও জানান, খুলনা বাঘের হাটের সদর থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। যাহার মামলা নং-১ এবং ১ আগস্ট ২০১৯ সালে বাঘেরহাট সদর থানায় এ মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত আনোয়ারুল আজিমকে বাঘেরহাট সদর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হবে। আটককৃত আনোয়ারুল আজিম কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের চন্দ্রশুদ্দি গ্রামের আব্দুল ওহাবের ছেলে এবং ৭নং বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি। মামলার বাদী আব্দুল খালেক শেখ জানান, গত ০৭/০৬/২০১৯ শুক্রবার দুপুর সোয়া একটার দিকে বাঘেরহাট থানাধীন খানপুর ইউনিয়নের শুকধরা মোড়ের মসজিদ সংলগ্ন বাড়ির গেইটের সামনে থেকে মোটর সাইকেলটি চুরি হয়। অনেক খোঁজাখুজি করে না পেয়ে বাঘেরহাট থানায় মামলা করার ২মাসের মাথায় র‌্যাব-১১ লক্ষীপুরের সহযোগিতায় মঙ্গলবার রাত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/