• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সিনেমা, গান ও কনসার্ট সমাজ ধ্বংস করে দিচ্ছে : সৌদির প্রধান মুফতি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

ইসলাম ডেস্ক: মক্কা-মদিনাকে বুকে ধারনকারী দেশ সৌদি আরবের প্রধান মুফতি শাইখ আবদুল আজিজ বলেছেন, সিনেমা, গান ও কনসার্ট মানুষের নৈতিক অবক্ষয় ঘটায়। সমাজে এসবের অনুমোদন হলে নৈতিকতা ধ্বংস । সমাজকে ধ্বংস করে দিচ্ছে এসব।

নিউজ ওয়েবসাইট ‘সবক’কে দেয়া এক সাক্ষতকারে তিনি এসব কথা বলেন। ফরাসি বার্তা সংস্থা সূত্রে শনিবার দৈনিক পাকিস্তান উর্দু এ খবর দিয়েছে।

সাক্ষতকারে তিনি বলেন, গান গাওয়া এবং সিনেমা দেখা মন্দ কাজ। গানের মঞ্চে ভালো কিছু নাই। সিনেমায় অনৈতিক বিষয়গুলো উপস্থাপন করা হয়। তবে, সাংস্কৃতিক ও বৈজ্ঞানিক মিডিয়ায় বিনোদনের জন্য আদর্শিক কিছু প্রচার করা হলে তাতে কোনো অসুবিধা নেই।

তিনি আরও বলেন, গানের মঞ্চ প্রথমে নারী-পুরুষদের জন্য আলাদা আলাদা তৈরি করা হলেও পরে সবাই এক হয়ে যায়। এতে করে নৈতিকতা ধ্বংস হয়ে যায়।

সিনেমা ও গানের সঙ্গে সংশ্লিষ্টদের উদ্দেশ করে তিনি বলেন, ‘শয়তানের রাস্তা খুলে দিবেন না।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/