• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ

সিনেমা, গান ও কনসার্ট সমাজ ধ্বংস করে দিচ্ছে : সৌদির প্রধান মুফতি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

ইসলাম ডেস্ক: মক্কা-মদিনাকে বুকে ধারনকারী দেশ সৌদি আরবের প্রধান মুফতি শাইখ আবদুল আজিজ বলেছেন, সিনেমা, গান ও কনসার্ট মানুষের নৈতিক অবক্ষয় ঘটায়। সমাজে এসবের অনুমোদন হলে নৈতিকতা ধ্বংস । সমাজকে ধ্বংস করে দিচ্ছে এসব।

নিউজ ওয়েবসাইট ‘সবক’কে দেয়া এক সাক্ষতকারে তিনি এসব কথা বলেন। ফরাসি বার্তা সংস্থা সূত্রে শনিবার দৈনিক পাকিস্তান উর্দু এ খবর দিয়েছে।

সাক্ষতকারে তিনি বলেন, গান গাওয়া এবং সিনেমা দেখা মন্দ কাজ। গানের মঞ্চে ভালো কিছু নাই। সিনেমায় অনৈতিক বিষয়গুলো উপস্থাপন করা হয়। তবে, সাংস্কৃতিক ও বৈজ্ঞানিক মিডিয়ায় বিনোদনের জন্য আদর্শিক কিছু প্রচার করা হলে তাতে কোনো অসুবিধা নেই।

তিনি আরও বলেন, গানের মঞ্চ প্রথমে নারী-পুরুষদের জন্য আলাদা আলাদা তৈরি করা হলেও পরে সবাই এক হয়ে যায়। এতে করে নৈতিকতা ধ্বংস হয়ে যায়।

সিনেমা ও গানের সঙ্গে সংশ্লিষ্টদের উদ্দেশ করে তিনি বলেন, ‘শয়তানের রাস্তা খুলে দিবেন না।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/